সর্বশেষ
রবিবার ১২ই আষাঢ় ১৪২৯ | ২৬ জুন ২০২২

পাপুলসহ ৪ জনের মামলার প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি

রবিবার, ডিসেম্বর ১৩, ২০২০

24.jpg
বিডিলাইভ ডেস্ক :

অবৈধ সম্পদ অর্জন ও অর্থপাচার আইনের মামলায় লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য (এমপি) কাজী সহিদ ইসলাম পাপুলসহ ৪ জনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

রোববার (১৩ ডিসেম্বর) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত প্রতিবেদন দাখিলের জন্য নতুন এ দিন ধার্য করেন।

এর আগে গত ১২ নভেম্বর একই আদালত মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য ১৩ ডিসেম্বর দিন ধার্য করেন। গত ১১ নভেম্বর দুদকের উপ-পরিচালক মো. সালাহউদ্দিন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন-পাপুল, তার স্ত্রী সেলিনা, মেয়ে ওয়াফা ইসলাম ও শ্যালিকা জেসমিন আক্তার। মামলায় তাদের বিরুদ্ধে দুই কোটি ৩১ লাখ টাকার অবৈধ সম্পদ আর ১৪৮ কোটি টাকার অর্থ পাচারের অভিযোগ আনা হয়।

অর্থ ও মানবপাচারের অভিযোগে কুয়েতের কারাগারে আছেন স্বতন্ত্র সংসদ সদস্য শহিদ ইসলাম পাপুল।

গত ২৬ ফেব্রুয়ারি কাজী শহিদ ইসলাম পাপুলের বিরুদ্ধে মানবপাচারসহ জ্ঞাত আয়বহির্ভূত উপায়ে শত শত কোটি টাকা অর্জন করে হুন্ডির মাধ্যমে বিদেশে পাচারের অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৪৫০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন