সর্বশেষ
শনিবার ৮ই কার্তিক ১৪২৮ | ২৩ অক্টোবর ২০২১

বিজয় দিবসে ওয়ালটন ল্যাপটপে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়

মঙ্গলবার, ডিসেম্বর ১৫, ২০২০

Bijoydibosh.jpg
বিডিলাইভ রিপোর্ট :

মহান বিজয় দিবস উপলক্ষ্যে ল্যাপটপ ও কম্পিউটার এবং এক্সেসরিজে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে বাংলাদেশি সুপারব্র্যান্ড ওয়ালটন। বিজয় দিবসে অর্থাৎ ১৬ ডিসেম্বর ওয়ালটনের দুই মডেলের গেমিং ল্যাপটপে থাকছে ৪০ শতাংশ ছাড়। পাশাপাশি পুরো বিজয়ের মাস অর্থাৎ ডিসেম্বর জুড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে ল্যাপটপ ও কম্পিউটার এবং এক্সেসরিজ ক্রয়ে ১৬ শতাংশ ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

এদিকে, সারা দেশে চলছে ওয়ালটনের ল্যাপটপ এক্সচেঞ্জ কার্যক্রম। এর আওতায় যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল ল্যাপটপ-ডেস্কটপ জমা দিয়ে সর্বোচ্চ ২২ শতাংশ ডিসকাউন্টে ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপ কেনা যাচ্ছে। এমনকি এ সুবিধায় কেনা ওয়ালটনের নতুন ল্যাপটপ-ডেস্কটপের মূল্য ৩ মাসের কিস্তি সুবিধায় পরিশোধ করা যাচ্ছে। ফলে সারা দেশের প্রযুক্তিপ্রেমিদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের এই ক্যাম্পেইন। ইতোমধ্যেই বিপুল সংখ্যক ক্রেতা তাদের পুরনো ডিভাইস বদলে ওয়ালটনের নতুন ডিভাইস নিয়েছেন।

ওয়ালটন কম্পিউটারের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী লিয়াকত আলী জানান, বিজয় দিবসের দিন ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি মডেলের ডিজাইন, সিমুলেশন এবং গেমিং ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাবেন ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। ফলে ৭৯,৯৫০ টাকা দামের ল্যাপটপটি কেনা যাবে মাত্র ৪৭,৯৭০ টাকায়। আর কেরোন্ডা ডব্লিউকে১৫৬এইচ৭বি মডেলের ৬৯,৯৫০ টাকা মূল্যের গেমিং ল্যাপটপটির দাম পড়বে মাত্র ৪১,৯৭০ টাকা।

এর পাশাপাশি, বিজয় দিবসের দিন সব মডেলের ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ এবং অন্যান্য এক্সেসরিজে থাকছে ১৬ শতাংশ ডিসকাউন্ট। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, ডিস্ট্রিবিউটর শোরুম, আইটি ডিলার, মোবাইল ডিলার শোরুম এবং ই-প্লাজা থেকে এসব পণ্য কেনায় বিজয় দিবসের বিশেষ মূল্যছাড় পাওয়া যাবে।

এদিকে, পুরো বিজয়ের মাস অর্থাৎ ডিসেম্বর জুড়ে ওয়ালটনের অনলাইন শপ ই-প্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে ল্যাপটপ ও কম্পিউটার এবং এক্সেসরিজ ক্রয়ে ১৬ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

এছাড়াও, বিজয়ের মাস উপলক্ষ্যে ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল-ইন-ওয়ান পিসি ক্রেতাদের পুরস্কৃত করতে ভিন্নধর্মী একটি উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ। ১ ডিসেম্বর থেকে ওয়ালটন ল্যাপটপ ইউজার কমিউনিটি ফেসবুক গ্রুপে শুরু হয়েছে রিভিউ কনটেস্ট। এই প্রতিযোগিতায় ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ ও অল-ইন-ওয়ান পিসি ব্যবহারকারীদের জন্য অভিজ্ঞতা শেয়ারের মাধ্যমে এএসএসডি জিতে নেয়ার সুযোগ থাকছে। রিভিউ দেয়ার এ প্রতিযোগীতা চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।

বিজয়ের আনন্দে প্রযুক্তিপ্রেমিদের দিনটি রাঙিয়ে দিতে এমন উদ্যোগ নেয়া হয়েছে বলে জানায় ওয়ালটন কর্তৃপক্ষ। এর মাধ্যমে শিক্ষার্থী, মুক্ত পেশাজীবিসহ বিভিন্ন শ্রেণী-পেশার ক্রেতারা তাদের প্রয়োজনীয় ডিজিটাল ডিভাইসটি সহজেই সাশ্রয়ী মূল্যে কিনতে পারবেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বর্তমানে তারা বিভিন্ন কনফিগারেশনের ৭ সিরিজের মোট ১৬ মডেলের ডেস্কটপ উৎপাদন ও বাজারজাত করছে। যার মূল্য ২৬,৯৯০ টাকা থেকে ১০৫,০৫০ টাকার মধ্যে। আছে ৩ মডেলের অল-ইন-ওয়ান ওয়ালটন কম্পিউটার। যার মূল্য ৪৬,৯৫০ থেকে ৫৫,৫০০ টাকার মধ্যে। এছাড়া ওয়ালটনের রয়েছে প্রিলুড, প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়াক্সজ্যাম্বু সিরিজের ২১ মডেলের ল্যাপটপ। যেগুলো পাওয়া যাচ্ছে মাত্র ২৩,৫৫০ টাকা থেকে ১৬৮,৫০০ টাকায়।

পাশাপাশি বিভিন্ন মডেলের মনিটর, মেমোরি কার্ড, র‌্যাম, এসএসডি ড্রাইভ, মাউস, কিবোর্ড, পেন ড্রাইভ, ইয়ারফোন, ওয়াই-ফাই রাউটার, ইউএসবি ক্যাবল, স্পিকার, পাওয়ার সাপ্লাই ইউনিট, ইউপিএস ইত্যাদি উৎপাদন ও বাজারজাত করছে ওয়ালটন।

মডেলভেদে ল্যাপটপে সর্বোচ্চ ২ বছর এবং ডেস্কটপে ৩ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন। পাশাপাশি শিক্ষার্থীদের জন্য রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের কিস্তি সুবিধা।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৪৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন