সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই বৈশাখ ১৪২৮ | ২২ এপ্রিল ২০২১

শার্শায় শীতার্ত মানুষের মাঝে মাষ্ক ও কম্বল বিতরণ

শুক্রবার, ডিসেম্বর ১৮, ২০২০

Jessore.jpg
বেনাপোল প্রতিনিধি :

যশোরের শার্শায় ব্যক্তিগত উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে অসহায় গরীব-দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে বিনামূল্যে কম্বল এবং করোনা ভাইরাস প্রতিরোধে মাষ্ক বিতরণ করেছেন নাভারণ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক যুবলীগ নেতা ফেরদৌস আহমেদ রাজু।

বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় উপজেলার নাভারণ কাঁচা বাজার সংলগ্ন ফেরদৌস আহমেদ রাজুর নিজস্ব বাসভবনের সামনে শতাধিক নারী পুরুষের মাঝে তিনি এই কম্বল ও মাষ্ক বিতরণ করেন।

এ সময় ফেরদৌস আহমেদ রাজু বলেন, এখন শীতকাল চলছে। এই শীতে আমার গ্রামের ও আশেপাশের প্রতিবেশি গরীব-অসহায় মানুষেররা যেন শীতের তীব্রতায় জবুথবু না হয়ে পড়ে সে কথা চিন্তা করেই আমার এই ব্যক্তিগত উদ্যোগ।

আমি মানুষের কাছে কোন বিনিময় চাই না। আজ শীতার্ত মানুষের হাতে সামান্য একটা কম্বল তুলে দিতে পেরেছি এবং তাদের পাশে দাঁড়াতে পেরেছি এজন্য আমি ধন্য।

আগামীতেও যেন প্রতিটি মুহূর্ত অসহায়ের পাশে এভাবে দাঁড়াতে পারি এজন্য সকলের কাছে আমি একান্ত ভাবে আমার ও আমার পরিবারের জন্য দোয়া প্রার্থনা করছি।

উক্ত কম্বল ও মাষ্ক বিতরণ অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইনছাপ মোড়ল, তরুন উদ্যাগক্তা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান স্বপন ও যুবলীগ নেতা সেলিম রেজাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।




ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৪৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন