সর্বশেষ
সোমবার ৬ই বৈশাখ ১৪২৮ | ১৯ এপ্রিল ২০২১

শার্শার ফ্রি-খাবার বাড়িতে কম্বল বিতরণ ও মানবতার খাম্বা উদ্বোধন

শনিবার, ডিসেম্বর ১৯, ২০২০

Benapole.jpg
বেনাপোল প্রতিনিধি :

“লাগলে নিয়ে যান, থাকলে দিয়ে যান” এই শ্লোগানকে সামনে রেখে যশোরের শার্শা উপজেলার নাভারণের ফ্রি-খাবার বাড়িতে এতিম ও সুবিধা বঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ এবং মানবতার খাম্বা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকালে বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয় সংলগ্ন ফ্রি খাবার বাড়িতে যশোরের নাভারণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান যশোর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল ও মানবতার খাম্বা উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথি জুয়েল ইমরান বলেন, উদ্ভাবক মিজান যেভাবে গরীব অসহায় দুস্থ মানুষের সেবা করে যাচ্ছেন। সেভাবে যদি শার্শার প্রতিটি ঘরে ঘরে এক একটা মিজান তৈরি হতো তাহলে শার্শা উপজেলায় কেউ অসহায় থাকতো না। তাই আসুন আমরা সকলে মিলে মিজানের মত যার যার অবস্থানে থেকে অসহায়দেরকে সহযোগিতা করি, তাহলে অসহায় সুস্থ গরীব মানুষের দুঃখ লাঘব হবে। সমাজের বিত্তবান সকলকে অসহায়-দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

পরে প্রধান অতিথি অসহায়-দুস্থ, এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল, মশারি, বিছানা ও খাবার বিতরণ করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নাভারণ ফজিলাতুননেছা মহিলা কলেজের প্রভাষক সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, শার্শা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন, আবু তোরাব যুব সংঘের প্রতিষ্ঠাতা মেহেদি হাসান, তরুণ বিশিষ্ঠ ব্যবসায়ী আলমগীর হোসেন, সমাজ সেবক উজ্জ্বল হোসেন, বাদল নার্সারির পরিচালক বাদল হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, মিডিয়কর্মী এবং বিভিন্ন শেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।




ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৪৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন