সর্বশেষ
মঙ্গলবার ৭ই বৈশাখ ১৪২৮ | ২০ এপ্রিল ২০২১

দীপিকা ইনস্টাগ্রাম-টুইটারে ছবি ডিলিট করে নতুন কী ঘোষণা করলেন

শুক্রবার, জানুয়ারী ১, ২০২১

28.jpg
বিডিলাইভ ডেস্ক :

ফেসবুক-ইনস্টাগ্রাম-টুইটারে তার ভক্তের সংখ্যা কোটি কোটি। নতুন বছরের শুরুতেই সেই সব ভক্ত অনুসারীদের চমকে দিলেন অভিনেত্রী। মনের কথা ডায়েরিতে  প্রকাশ করবেন দীপিকা পাডুকোন। তবে কাগজে কলমে নয়। এই ডায়েরি পড়া নয়, শোনা যাবে। বছর শেষে নিজের সোশ্যাল মিডিয়ায় সব পোস্ট ডিলিট করে চমক দিয়েছিলেন দীপিকা। খানিক বাদে জানা গেল এই চমক আসলে নিজের মনের কথা বলারই বড় সড় অবতারণা ছিল। 

২০২১ সালের ফাঁকা পাতা নতুন করে ভরানোর চেষ্টাতে দীপিকা আনতে চলেছেন অডিও ডায়েরি। তাতে তাঁর দিন যাপনের নানা চিন্তাভাবনার সঙ্গে থাকবে নিত্যদিনের নানা অভিজ্ঞতার কথা। ভক্তদের মনযোগ পেতে এ ভাবেই তাঁদের মনের সঙ্গে যোগসূত্র স্থাপন করবেন তিনি। আর তারই মাধ্যম হবে এই অডিও ডায়েরি।

২০২০ খুব একটা ভালো যায়নি দীপিকার। বছরের মাঝামাঝি সময়ে বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভিনেত্রীকে এবং তার ম্যানেজারকে মাদককাণ্ডে জেরা করেছিল ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। এতে নায়িকার ইমেজও ক্ষতিগ্রস্ত হয়েছিল। বছরের শেষ দিকে এসে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন দীপিকা। বর্তমানে তিনি স্বামী রণবীর সিংয়ের সাথে ছুটি কাটাচ্ছেন।

অডিও ক্লিপে দীপিকা বলছেন, ‘আমার অডিও ডায়েরিতে তোামাদের সবাইকে স্বাগত। এই ডায়েরি হল একান্তভাবেই আমার ভাবনার বহিঃপ্রকাশ। আমার মনে হয়, তোমরা আমার সঙ্গে একমত হবে যে ২০২০ সালটা ছিল একটা অনিশ্চয়তার বছর। তবে আমার কাছে বছরটা ছিল কৃতজ্ঞতার আর থেমে না  গিয়ে তাল মিলিয়ে যে কোনও পরিস্থিতিতে হাজির থাকারও। ২০২১ সালে আমার  নিজের জন্য আর আমার কাছের মানুষজনের জন্য সবচেয়ে বড় ইচ্ছে একটাই—সুস্থ শরীর আর শান্ত মন’

 


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন