সর্বশেষ
সোমবার ৬ই বৈশাখ ১৪২৮ | ১৯ এপ্রিল ২০২১

তাড়াশে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সোমবার, জানুয়ারী ৪, ২০২১

Tarash.jpg
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সারা দেশের ন্যায় সিরাজগঞ্জের তাড়াশে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

সকালে তাড়াশ উপজেলা ছাত্রলীগের আয়োজনে সংগঠনের সভাপতি ইকবাল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক শামিম হোসেন আকাশ এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে । পরে তাড়াশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে কেক কাটা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলন,তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি,সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান লাবু,নজরুল ইসলাম বাচ্চু,প্রচার ও প্রকাশনা সম্পাদক আছাব আলী কিরণ,যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ,বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের তাড়াশ উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম,সাধারণ সম্পাদক সেরাজ সরকার,সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য হোসনে আরা পারভীন লাভলী, তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ,তালম ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্বাস-উজ-জামান,তাড়াশ পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম,সাধারণ সম্পাদক আরিফুল ইসলামসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও শত শত ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।



ঢাকা, সোমবার, জানুয়ারী ৪, ২০২১ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৪৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন