সর্বশেষ
শুক্রবার ২১শে ফাল্গুন ১৪২৭ | ০৫ মার্চ ২০২১

শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’ এর সামনে অনশন করছেন এক পরিচালক

শনিবার, জানুয়ারী ৯, ২০২১

36.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের 'বাদশাহ' শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়ি ‘মান্নাত’ এর সামনে অনশন করছেন এক পরিচালক। তার নাম জয়ন্ত সিজ। বেঙ্গালুরুর বাসিন্দা তিনি। কয়েকদিন ধরেই মান্নাতের সামনে প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে আছেন সিজ।  তাতে লেখা ছিলো, ‘শাহরুখকে আমার গল্প দেখাতে চাই। কিভাবে?’যতক্ষণ না পর্যন্ত শাহরুখের দেখা পাবেন তখন তার অপেক্ষাই ছিলেন ওই যুবক বলে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে।

এক সাক্ষাৎকারে সিজ জানান,  আগস্টে শাহরুখ খানের একটি সাক্ষাৎকার দেখেছেন তিনি। সেখানে শাহরুখ বলেছিলেন, ‘জিরো’ সিনেমাটির পর আর কোনো সিনেমা হাতে নেননি শাহরুখ। এ শুনে মনে কষ্ট লেগেছে সিজের। তাই নিজের সিনেমায় শাহরুখকে অভিনয় করাতে চান। রাতারাতি একটি পোস্টার তৈরি করে টুইট করেন এ পরিচালক।

জয়ন্ত সিজ আরও জানান, তখন থেকেই শাহরুখের সঙ্গে দেখা এবং তাকে কাস্ট করার পরিকল্পনা করেন এ পরিচালক। চিত্রনাট্য শোনানোর জন্য ডিসেম্বরে বেঙ্গালুরু থেকে মুম্বাই আসেন তিনি।  তারপর থেকে প্রায়ই কিংখানের বাড়ির সামনে এসে দ ভোর বেলা থেকে মধ্যরাত পর্যন্ত দাঁড়িয়ে থাকছেন তিনি। 

গণমাধ্যমকে সিজ বলেন, আমি শাহরুখকে আমার ছবিতে কাস্ট করতে চাই। যতক্ষণ না উনি রাজি হবেন, ততক্ষণ আমি এভাবেই ঠাঁই দাঁড়িয়ে থাকব। বেশ কিছুদিন ধরে বড় পর্দার বাইরে রয়েছেন কিং খান। সম্প্রতি ঘোষণা দেন আবার নতুন রুপে ফিরবেন তিনি।


ঢাকা, শনিবার, জানুয়ারী ৯, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন