সর্বশেষ
সোমবার ১২ই আশ্বিন ১৪২৮ | ২৭ সেপ্টেম্বর ২০২১

অশ্বত্থামার চরিত্রে ভিকি কৌশল

বুধবার, জানুয়ারী ১৩, ২০২১

22.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভিকি কৌশলের ঝুলিতে কল্পভিত্তিক ছবি। অশ্বত্থামার চরিত্রে ভিকি কৌশল পুরানের গল্পকে ভিত্তি করে তৈরি হতে চলেছে এক সাই-ফাই সিনেমা। নেপথ্যে পরিচালক আদিত্য ধর। আর সেই সিনেমাতেই মূল ভূমিকায় দেখা যাবে অভিনেতাকে। ছবির নাম ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’।

সদ্য ‘উরি : দ্য সার্জিকাল স্ট্রাইক’ ছবির দু বছর পূর্তি হয়েছে। আর সেই দিনেই নতুন এই সিনেমার কথা ঘোষণা করলেন ভিকি কৌশল। বিশাল অস্ত্র হাতে নিয়ে দাঁড়িয়ে এক জটাধারী। মাথার উপর শিবশম্ভু। সিনেমার প্রথম অফিশিয়াল পোস্টারে এমনই দেখা গেল। মহাভারতের অশ্বত্থামা চরিত্রটির কথা সবারই জানা। কৃষ্ণের বরদানে যিনি কিনা অমর। কুরু-পাণ্ডবের অস্ত্রগুরু দ্রোণাচার্য পুত্র অশ্বত্থামা। পোস্টারে তাঁর চরিত্রে যাঁকে দেখা যাচ্ছে তিনি ভিকি কৌশল। সোমবার ভিকি তাঁর পরবর্তী ছবি ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’র পোস্টার রিলিজ করলেন ইনস্টাগ্রামে।

https://twitter.com/vickykaushal09/status/1348522155214995461?s=20

পুরাণের গল্পের উপর ভিত্তি করে সাই-ফাই ছবি তৈরি করতে চলেছেন প্রযোজক রনি স্ক্রিউওয়ালা। যার পরিচালনা এবং চিত্রনাট্য সাজানো, এই দুইয়ের নেপথ্যেই রয়েছেন ‘উরি’ খ্যাত আদিত্য ধর। ‘উরি’তেও উভয় ভূমিকাতেই ছিলেন তিনি। তার আগে সংলাপ লেখক ও সঙ্গীতকার হিসেবে কাজ করেছেন বেশ কিছু ছবিতে। ‘উরি’-ই চিত্রনাট্যকার ও পরিচালক হিসাবে খ্যাতি এনে দেয় আদিত্য ধরকে। আর এবারেও ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’য় দ্বৈত ভূমিকায় থাকবেন আদিত্য।

উরি সার্জিক্যাল স্ট্রাইকের ঘটনা অবলম্বনে তৈরি ভিকি কৌশল অভিনীত সেই ছবি রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল গোটা দেশে। আর তাই এবারও পরিচালক ভরসা রেখেছেন ভিকি কৌশলের উপর। তাঁর নয়া প্রজেক্ট ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’য় অশ্বত্থামার চরিত্রের জন্য বেছে নিয়েছেন ভিকি কৌশলকে। মহাভারতের এই চরিত্রে ভিকিকে যে দিব্যি মানাবে, তা অভিনেতার সুঠাম চেহারা এবং দক্ষ অভিনয় দেখেই হলফ করে বলা যায়। সোমবার ছবির দু-দুটি পোস্টার প্রকাশ্যে এসেছে। এরকম ধরনের একটা ছবিতে কাজ করার জন্য তিনি যে মুখিয়ে রয়েছেন, সেকথাও জানিয়েছেন ভিকি কৌশল।-ইন্ডিয়ান এক্সপ্রেস


ঢাকা, বুধবার, জানুয়ারী ১৩, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৪৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন