সর্বশেষ
বুধবার ৮ই বৈশাখ ১৪২৮ | ২১ এপ্রিল ২০২১

বরুণ-নাতাশা সাত পাকে বাঁধা পড়লেন

সোমবার, জানুয়ারী ২৫, ২০২১

25.jpg ছবি উৎস : সংগৃহীত
বিডিলাইভ ডেস্ক :

২০ বছরের বন্ধুত্ব আর ১৪ বছরের প্রেমের পর প্রতীক্ষা ও জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল।

রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। তবে সবাইকে চুপ করিয়ে দিয়ে ২৪ জানুয়ারি রাত ১১টার দিকে ভক্তরা তার বিয়ের ছবি দেখতে পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বরুণ নিজেই বিয়ের ছবি প্রকাশ করেছেন।

যেখানে দেখা যাচ্ছে রূপালি পোশাকে বরুণ ও নতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। ছবির ক্যাপশনে বরুণ লিখেছেন, ‘আজীবনের ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’

আরব সাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে তারা দুজন বিয়ে করলেন। সূর্যাস্তকে সাক্ষী রেখে। পরিবার-পরিজন এবং মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে বিয়েটা সেরেছেন বলিউডের এই অভিনেতা।

বিগত কয়েকদিন থেকে বরুণ-নতাশার বিয়ে নিয়ে চলছিল নানা খবর, জল্পনা। তবু বিয়ে নিয়ে বরুণের পরিবারের অতিরিক্ত রাখঢাক মাঝে মধ্যেই প্রশ্ন তুলছিল খবরটির সত্যতা নিয়ে। শেষে রোববার রাতে সব চর্চার অবসান ঘটালেন বরুণ নিজেই।

এদিকে বিয়ের ছবি সামাজিক মাধ্যমের প্রকাশ করার পর সেটা রীতিমতো ভাইরাল হয়ে যায়। সকাল থেকেই টুইটারে ট্রেন্ডিং তালিকার প্রথম তিনে ছিল বরুণ-নতাশার বিয়ে।


ঢাকা, সোমবার, জানুয়ারী ২৫, ২০২১ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭৩৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন