সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

রুবেলের মুক্তি দাবিতে কঠোর কর্মসূচি

শুক্রবার, জানুয়ারী ৯, ২০১৫

1909536514_1420807065.jpg
বিডিলাইভ রিপোর্ট :
জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের মুক্তির দাবিতে আগামীকাল শনিবার কঠোর কর্মসূচি ঘোষণা করেছে বাগেরহাটবাসী। তাদের একটাই চাওয়া, বাগেরহাটের কৃতী সন্তান রুবেল হোসেনকে নিঃশর্ত মুক্তি দিতে হবে এবং মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। এ ছাড়া আসন্ন বিশ্বকাপে রুবেলকে দেখতে চান তারা।

এর আগে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সামনে রেল রোড সড়ক অবরোধ করে  এক ঘণ্টা ধরে অবস্থান কর্মসূচি পালন করা হয়। বাগেরহাটবাসীর ব্যানারে ওই আন্দোলনে ক্রীড়াবিদ, খেলোয়াড়, ক্রিকেটপ্রেমী, ক্রীড়াসংগঠক, জেলা ক্রীড়া সংস্থাসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। বক্তারা রুবেলের মুক্তির দাবিতে এ কর্মসূচির ঘোষণা দেন।

জেলা ক্রীড়া সংস্থার সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে রেল রোড় সড়ক প্রদক্ষিণ করে। পরে তারা সড়ক অবরোধ করে অবস্থান করে।

অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ও ক্রিকেট উপ-কমিটির সম্পাদক খন্দকার আছিফ উদ্দিন রাখী, প্রাক্তন ক্রিকেটার তানুজী নাগ, বাগেরহাট জেলা দলের ক্রিকেটার আবু তাহের ও তারিক হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপির করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন বৃহস্পতিবার ঢাকা মহানগর আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালতের বিচারক শুনানি শেষে জামিন আবেদেন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মিরপুর থানায় মামলা করেন হ্যাপি। বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ার অভিযোগ আনা হয়েছে রুবেলের বিরুদ্ধে। জাতীয় দলের এই ক্রিকেটার ফেব্রুয়ারি মাসে অস্ট্রেলিয়া ও নিউজল্যান্ডে বিশ্বকাপ ক্রিকেট খেলতে এ মাসেই রওনা হওয়ার কথা রয়েছে।

ঢাকা, শুক্রবার, জানুয়ারী ৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৭৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন