সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

মেক্সিকোর বিপক্ষ বাংলাদেশের বড় জয়

ওয়ার্ল্ড হকি লিগ

রবিবার, জানুয়ারী ১৮, ২০১৫

1411986424_1421589506.jpg
বিডিলাইভ ডেস্ক :
সিঙ্গাপুরে চলমান ওয়ার্ল্ড হকি লিগের ২য় রাউন্ডে নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর বিপক্ষে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ হকি দল। ম্যাচে ৬-১ গোলে মেক্সিকোকে উড়িয়ে দিয়ে জয় পায় লাল-সবুজের জার্সিধারীরা। ম্যাচের প্রথমে গোল হজম করেও বাংলাদেশ দলের খেলোয়াড়দের অসাধারণ ক্রীড়া নৈপুণ্যে বিশাল ব্যবধানে জয় পায় তারা।

ম্যাচের ১৯ মিনিটে ক্যামপিলো এলেক্সিস গোল এগিয়ে যায় মেক্সিকো। তবে বেশী সময় লিড ধরে রাখতে পারেনি তারা। ৩২ মিনিট থেকে ঠিক যেন ছোট খাট ঝড় বয়ে যায় মেক্সিকোর উপর, ৩২ মিনিটে পিসি(পেনাল্টি কর্নার) থেকে গোল করে ম্যাচে সমতা ফেরান বাংলাদেশী খেলোয়াড় হোসেন সরোয়ার। আর ৩৭ মিনিটে ফিল্ড গোল্ড করে ব্যবধান দ্বিগুন করেন মাহমুদ রাসেল জিমি(২-১)।

৪৩ মিনিটে পুস্কর খিসা মিমো ফিল্ড গোল বাংলাদেশকে ৩-১ গোলে এগিয়ে নেয়। আর ৪৪ মিনিটে দ্বিতীয় গোলের নায়ক মাহমুদ রাসেল জিমি দলীয় চতুর্থ ও ব্যাক্তিগত দ্বিতীয় গোলটি করেন (৪-১)।

৫০ মিনিটে হোসেইন সরোয়ারের ফিল্ড গোলে ৫-১ এগিয়ে যায় বাংলাদেশ। আর সর্বশেষ ৬০ মিনিটে নিজের তৃতীয় ও দলীয় ষষ্ঠ গোলটি করেন সরোয়ার, তবে ধারাবাহিক ভাবে গোল না পাওয়ার ফলে সরোয়ারের হ্যাটট্রিক গোলের সহজ সুযোগ মিস করে। ফলে ৬-১ গোলের ব্যবধানে বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে গোবিনাথান কৃষ্ণ মুর্তির শিষ্যরা।

উল্লেখ্য, শনিবার নিজেদের প্রথম ম্যাচে জাপানের কাছে ৫-১ গোলে পরাজিত হয়েছিল বাংলাদেশ দলটি। আর ২০ জানুয়ারী পুল 'বি' তে দুপুর ১টায় নিজেদের শেষ ম্যাচে অংশ নিতে মাঠে পোল্যান্ডের বিপক্ষে নামবে বাংলাদেশ। এ ম্যাচটি বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ন ম্যাচ। কারণ এ ম্যাচের ফলাফলের উপর নির্ভর করছে ওয়ার্ল্ড হকি লিগে ভবিষ্যত।

ঢাকা, রবিবার, জানুয়ারী ১৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ১৩০৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন