সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

নতুন প্রেমে মজেছেন রোনালদো!

বুধবার, জানুয়ারী ২১, ২০১৫

763962480_1421781463.jpg
বিডিলাইভ ডেস্ক :
রুশ মডেল ইরিনা শায়েকের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন দীর্ঘ পাচ বছর। কয়েকদিন আগে হয়ে গেছে আনুষ্ঠানিক বিচ্ছেদ। তবে বিরহের রেশ কাটতে না কাটতেই নতুন প্রেমে মজেছেন পর্তুগিজ প্লে-বয় ক্রিশ্চিয়ানো রোনালদো। তার নতুন প্রেমিকা স্প্যানিশ টিভি রিপোর্টার লুসিয়া ভিলালোন। ২৬ বছর বয়সী লুসিয়া পড়াশোনা করেছেন আইন ও সাংবাদিকতা বিষয়ে।

সংবাদ মাধ্যমগুলোতে খবর এসেছে, নতুন এই প্রেমিকার সঙ্গে নাকি ডেটিং করে যাচ্ছেন রোনালদো। আবার টুইটারে এসেছেন নতুন এই জুটির ছবিও। যেখানে দেখা যাচ্ছে সম্প্রতি পাওয়া ব্যালন ডি‘অর ট্রফি নিয়ে হাসি মুখে ‘ভি’ চিহ্ন দেখাচেছন দুজন। ধারণা করা হচ্ছে এই ছবিটা ১৩ জানুয়ারী জুরিখেই তোলা। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না রোনালদোর সাবেক বান্ধবী ইরিনা শায়েক।

এর আগে দীর্ঘদিন ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক ছিল রোনালদোর। তবে কিছুদিন ধরেই চলছিল নানা বিষয়ে মনোমালিন্য। জুরিখে রোনালদো জেতেন টানা দ্বিতীয়বারের মতো ফিফা ব্যালন ডি’অর। কিন্তু এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না ইরিনা শায়েক। তখন থেকেই কানাঘুষা শুরু হয়। পরে জানা যায় আসল ঘটনা।

একটি ঘটনাই নাকি সব ভেঙ্গে চুরমার করে দিয়েছে। রোনালদোর মায়ের ৬০তম জন্মদিনে পর্তুগালে যেতে অস্বীকৃতি জানিয়েছিল ইরিনা শায়েক। এতে করে ক্ষিপ্ত হন সিআরসেভেন। যা রোনালদো ও  ইরিনার সম্পর্কে ফাটল ধরায়। রোনালদো  তার মাকে আড়ম্বরপূর্ণ জন্মদিন উপহার দিয়ে চমকে দিতে চেয়েছিলেন।

এরপর দুবাইয়ে বড়দিন পালন করার পরিকল্পনাও ছিল তার। কিন্তু সবকিছুতে জল  ঢালেন  ইরিনা। রুশ  মডেলের এক ‘না’ ব্যক্তি রোনালদোকে নাড়িয়ে দেয়।  শেষ হয়ে যায় দারুণ সরব একটি সম্পর্কের।

তবে কাহিনী আছে আরও। সূত্র মতে, রোনালদো নাকি জানিয়েছেন, তার ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের দেখভালের জন্য শায়েক নাকি উপযুক্ত নন। যে মেয়ে তার ছেলে ও মাকে দেখাশোনা করবে, সেই নাকি উপযুক্ত তার জন্য।

সাংবাদিক লুসিয়া ভিলালোন কি সেই শর্তে রাজি হয়েছেন?

ঢাকা, বুধবার, জানুয়ারী ২১, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৬১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন