সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

ফুটবলের উন্নয়নে অঙ্গীকার

মঙ্গলবার, জানুয়ারী ২৭, ২০১৫

195843065_1422371825.jpg
বিডিলাইভ রিপোর্ট :
দুই দশক আগে গণমানুষের খেলা ছিল ফুটবল। আশির দশকে শহরে, গ্রামের প্রত্যন্ত অঞ্চলে ফুটবল ম্যাচ দেখতে গণজোয়ার বইত। সেই চিত্রটা বদলেছে অনেকটাই। অতীতের স্মৃতিচারণ করেই উজ্জ্বল ভবিষ্যতের প্রতিশ্রুতি দিয়েছেন বঙ্গবন্ধু গোল্ডকাপের অন্যতম পৃষ্ঠপোষক হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ. কে. আজাদ জানিয়েছেন, দেশের ফুটবল উন্নয়নে আগামীতেও এগিয়ে আসবে তার প্রতিষ্ঠান।

বাফুফে ভবনে টুর্নামেন্ট সামনে রেখে স্পন্সরদের পরিচিতি অনুষ্ঠানে এ. কে. আজাদ বলেন, 'বঙ্গবন্ধু গোল্ডকাপ কয়েকবার হয়েছে, আবার হয়নি। তাই স্পন্সররা দীর্ঘদিন থাকেননি। সালাউদ্দিন ভাই ও সালাম ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে। আমাদের মধ্যে একটা সেতুবন্ধ হয়েছে। তাই আগের মতো আর হবে না। আমরা এখন জয়েন্টলি স্পন্সর। ফুটবলের জন্য দরকার হলে আমরা নিজেরাই মাঠে নেমে যাব।'

বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ টুর্নামেন্টে পৃষ্ঠপোষকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় ধন্যবাদ জানান বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

আগামীতে প্রিমিয়ার লীগ আয়োজনের জন্য হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের কাছে সহায়তা চেয়েছেন বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপের প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান চ্যানেল নাইনের ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান বাপ্পী।

বঙ্গবন্ধু গোল্ডকাপে স্পন্সরদের কাছ থেকে সাড়া পেয়ে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন_ 'আমার জন্য আজ অনেক খুশির দিন। এখানে সব সম্মানিত ব্যক্তিকে পাশে পেয়েছি। ফুটবলের জন্য কে কত টাকা দিয়েছেন, সেটা বড় কথা নয়। তারা ফুটবলের সঙ্গে যোগ দিয়েছেন, এটাই বড় কথা। আশা করছি, ভবিষ্যতেও ফুটবলের উন্নয়নে তাদের পাশে পাব।'

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রধান স্পন্সর চ্যানেল নাইনের ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান, প্রেজেন্টিং স্পন্সর এবি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মশিউর রহমান চৌধুরী, অফিসিয়াল পার্টনার মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মিজানুর রহমান, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শামছুল হুদা খান, ইন্টারন্যাশনাল এয়ারলাইন পার্টনার বাংলাদেশ বিমানের জেনারেল ম্যানেজার শফিকুল ইসলাম এবং ডমেস্টিক এয়ারলাইন পার্টনার নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ২৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১০৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন