সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

কোহলির সামনে নাচবেন আনুশকা

সোমবার, এপ্রিল ৬, ২০১৫

1053397368_1428317933.jpg
বিডিলাইভ ডেস্ক :
বিরাট কোহলি মাঠে খেলতেন, গ্যালারিতে বসে বড় চশমা পড়ে দেখতেন বলিউড নায়িকা সুন্দরী আনুশকা শর্মা। মঙ্গলবার যুবভারতীতে স্টেজে নাচবেন আনুশকা, দেখবেন কোহলি। অষ্টম আইপিএলের উদ্বোধনে এই অভাবনীয় দৃশ্যই দেখতে চলেছে পশ্চিমবঙ্গের দর্শকরা।

ইতিপূর্বে কোন আইপিএল উদ্বোধনীতে দেখা যায়নি বলিউড হার্টথ্রুব হৃতিক রোশনকে। এদিন দেখা যাবে তাকে। শুধু তাই নয়, এবারের আইপিএল উদ্বোধনে প্রধান আকর্ষণও হৃতিক। আইপিএলের চিফ এক্সিকিউটিভ অফিসার সুন্দর রামন বলেছেন, ‘হৃতিক দর্শকদের মাতিয়ে দেবেন।’

আইপিএল উদ্বোধনে সদলবলে উপস্থিত থাকবে তিন দলের পূর্ণ সদস্য, কলকাতা নাইট রাইডার্স, মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বাকি দলগুলোর অধিনায়করা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

জানা গেছে, উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনের দায়িত্ব পড়েছে বলিউড তারকা সাইফ আলী খানের উপর। আনুশকার সঙ্গে পারফর্ম করতে পারেন শহীদ কাপুর। অনুষ্ঠানে বিভিন্ন ফ্রাঞ্চাইজি অধিনায়কদের শপথবাক্য পাঠ করাবেন রবি শাস্ত্রি। ফারহান আখতার পারফর্ম করবেন নিজের ব্যান্ড নিয়ে। সুরকার প্রীতমও থাকবেন তার ব্যান্ড নিয়ে। তিনি বলেন, ‘ঘরের মাঠে এমন অনুষ্ঠান করবো যা কেউ ভুলতে পারবে না।’

তবে আইপিএলের উদ্বোধনে থাকছেন না কিং খান শাহরুখ। শুটিংয়ে ব্যস্ত থাকার কারণেই নাকি তিনি সময় দিতে পারছেন না। আগামীকাল উদ্ধোধন হলেও ম্যাচ গড়াবে একদিন পর। অর্থাৎ ৮ এপ্রিল আইপিএলের অষ্টম আসরের উদ্ধোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স ও মুম্বাই ইন্ডিয়ানস। এই ম্যাচে মাঠে উপস্থিত থাকবেন নাইট রাইডার্সের কর্ণধার বলিউড বাদশা শাহরুখ খান।


ঢাকা, সোমবার, এপ্রিল ৬, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৭৩৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন