সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

হাতের কব্জি দেখে জানা যাবে ভবিষ্যৎ!

সোমবার, এপ্রিল ২০, ২০১৫

118437869_1429521601.jpg
বিডিলাইভ ডেস্ক :
হাতের তালু নয়, কব্জি দেখে খুব সহজেই জানতে প‍ারবেন নিজের আয়ুষ্কাল ও ভবিষ্যত। এজন্য কোনো জ্যোতিষীর কাছে যাওয়ার প্রয়োজন নেই, আপনি নিজেই যথেষ্ট। ভাবছেন কিভাবে? চলুন জেনে নেই…

কব্জিতে যে রেখাগুলি থাকে, সেগুলিকে বলে মণিবন্ধ রেখা। হস্তরেখা বিজ্ঞান অনুযায়ী মণিবন্ধ রেখা দেখে ব্যক্তির ভবিষ্যত্‍‌ এবং আয়ু সম্পর্কে জানা যায়। প্রতি ব্যক্তির কব্জিতে মণিবন্ধ রেখার সংখ্যাও পৃথক থাকে।

১. জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যে ব্যক্তির কব্জিতে চারটি মণিবন্ধ রেখা থাকে, তাদের আয়ু ১০০ বছর। আবার ৩টি মণিবন্ধ রেখা থাকলে ওই ব্যক্তি ৭৫ বছর পর্যন্ত জীবিত থাকেন। অন্য দিকে, ২টি মণিবন্ধ রেখা থাকলে ৫০ বছর এবং একটি রেখা থাকলে ২৫ বছর পর্যন্ত কোনও ব্যক্তি বেঁচে থাকতে পারে।

২. মণিবন্ধ রেখা ভাঙা এবং ছিন্ন-ভিন্ন হলে ওই ব্যক্তিকে একাধিক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়। আবার এই রেখা শৃঙ্খলের মতো হলে, ব্যক্তিকে জীবনে বহু সমস্যার সম্মুখীন হতে হয়। তবে নির্দোষ এবং স্পষ্ট রেখা থাকলে ব্যক্তি ভাগ্যবান। মণিবন্ধে গমের আকৃতির চিহ্ন থাকলে, তা সৌভাগ্য এনে দেয়।

৩. মণিবন্ধ রেখায় দ্বীপ চিহ্ন থাকলে, তা দুর্ঘটনাকে আমন্ত্রণ জানায়। দু’টি মণিবন্ধ রেখা পরস্পরের সঙ্গে মিশে গেলে তা অশুভ মনে করা হয়। এটি দুর্ভাগ্য নিয়ে আসে। দু’টি রেখার পরস্পরের সঙ্গে মিশে যাওয়া, দুর্ঘটনাগ্রস্ত হওয়ার ফলে শরীরের কোনও বিশেষ অঙ্গের ক্ষতির দিকে ইঙ্গিত দেয়। মণিবন্ধ রেখা যত স্পষ্ট এবং গভীর হবে, ততই ভালো।

৪. হস্তরেখা বিজ্ঞান অনুযায়ী, মণিবন্ধ থেকে কোনও রেখা বেরিয়ে ওপরের দিকে গেলে, ওই ব্যক্তির সমস্ত মনোকামনা পুরো হয়। আবার মণিবন্ধ থেকে কোনও রেখা বেরিয়ে যদি চন্দ্র পর্বতে যায়, তা হলে সেই ব্যক্তি নিজের জীবনে বহুবার বিদেশযাত্রা করেন।






ঢাকা, সোমবার, এপ্রিল ২০, ২০১৫ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ৩৪০২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন