সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

জীবন সঙ্গী হওয়ার যোগ্য নয় যেসব নারী

বুধবার, এপ্রিল ২৯, ২০১৫

1497583777_1430284970.jpg
বিডিলাইভ ডেস্ক :
প্রেমের ক্ষেত্রে সবার আগে নারীদের সৌন্দর্যকে বেশি গুরুত্ব দেয় পুরুষরা। বর্তমান সময়ে নারী শুধু সুন্দর হলেই চলে না। মাথায় থাকতে হবে আচার-আচরণের বিষয়গুলো। আবার এমন অনেক নারী আছে যারা প্রেমিকা হওয়ার যোগ্য নয়। তাই সচেতন পুরুষদের অনেক দিক ভেবে নিজের সঙ্গিনী নির্বাচন করা উচিত।

# গায়ে পড়া স্বভাব
কিছু নারী আছে যারা যেকোনো অপরিচিত মানুষের সঙ্গে খুব সহজেই মিশে যেতে পারেন এবং গায়ে হাত দিয়ে কথা বলেন। তাদের ব্যক্তিগত বিষয়ে চট করে নাক গলিয়ে ফেলেন। এমন ধরনের মেয়েদের থেকে যতটা সম্ভব দূরে থাকাই শ্রেয়।

# ঝগড়াটে স্বভাব
অনেক নারীকে দেখে বোঝা যায় না যে সে ঝগড়াটে হবে। কিন্তু পরক্ষণে বোঝা যায় তারা কেমন ঝগড়া করতে পারেন। এমন নারীর সঙ্গে আপনি যদি প্রেম করেন তাহলে দেখবেন আপনার প্রেমের মধ্যে কোনো রোমান্টিকতা থাকবে না থাকবে শুধু ঝগড়া আর ঝগড়া।

# অতিরিক্ত ক্যারিয়ার সচেতন
যেসব নারী ক্যারিয়ার নিয়ে অতিরিক্ত সচেতন তারা ক্যারিয়ারের জন্য যেকোনো কিছু করতে পারে এমনকি বহুদিনের সম্পর্ক বা সংসার ভেঙ্গে দিয়ে চলে যেতে পারেন। এ কারণে অতিরিক্ত ক্যারিয়ার সচেতন নারীদের সঙ্গে প্রেম করা থেকে বিরত থাকুন।

# পরপুরুষে অতি আগ্রহী
এমন অনেক নারী আছেন যারা পর পুরুষে আসক্ত হয়ে পড়েন। তাদের জীবনে নতুন নতুন পুরুষের চাহিদা কাজ করে। একজন পুরুষে তারা সুখী হয়ে ওঠেন না। এমতাবস্থায় আপনি যদি না জেনে এ ধরনের নারীর সঙ্গে প্রেম করেন তাহলে আপনার জীবন ভালো থাকার কথা নয়।

# হিংসুটে নারী
স্বাভাবিকভাবেই প্রতিটা নারীর মাঝেই কিছুটা হিংসাত্মক বিষয় থেকে থাকে কিন্তু সেটা যখন অতিরিক্ত পরিমাণে হয়ে যায় তখন তা হয়ে ওঠে ধ্বংসাত্মক। হিংসা একটি সংসারকে পর্যন্ত ধ্বংস করে দিতে পারে। এ কারণে এই ধরনের হিংসুটে মেয়েদের সঙ্গে প্রেম করবেন না।

# লোভী নারী
পৃথিবীতে এমন অনেক নারী আছেন যারা চান তাদের জীবনসঙ্গী যেন অনেক বড় একজন মানুষ হন অর্থাৎ তার যেন অনেক বেশি টাকা হয়। পুরুষদের উচিৎ এই ধরনের লোভী নারীদের এড়িয়ে চলা এবং তাদেও সঙ্গে প্রেম না করা। এরা আপনার জীবনে এলে আপনি খুব একটা সুখী হবেন না।

ঢাকা, বুধবার, এপ্রিল ২৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১০৮৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন