সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

রুবেলের বিয়ের চূড়ান্ত সিদ্ধান্ত ১৯ মে!

রবিবার, মে ১৭, ২০১৫

124698188_1431857209.jpg
বিডিলাইভ রিপোর্ট :
সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ মে মঙ্গলবার রুবেলের বিয়ের পাকা কথাবার্তা সেরে ফেলা হবে। মেয়ে সেই আলোচিত দোলা। ঢাকায় দুই পক্ষের মুরুব্বিদের মধ্যে এ নিয়ে চূড়ান্ত কথা দেওয়া-নেওয়া হবে বলে জানা গেছে।

কেউ কেউ বলছেন গত শুক্রবার নাকি রুবেল ও দোলার বিয়ে সম্পন্ন হয়ে গেছে। কিন্তু এ গুঞ্জনের সত্যতা এখনও পাওয়া যায়নি। তবে আগামী মঙ্গলবার যে পাকা কথাবার্তা দেওয়া-নেওয়া হবে তার সত্যতা যাচাই করা হয়েছে।

দোলার বাড়ি বাগেরহাটের মুনিগঞ্জে। বর্তমানে সে বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অধ্যয়ন করছে। সেই স্কুলের প্রধান শিক্ষক দোলার দশম শ্রেণিতে পড়ার কথা স্বীকার করেছেন। প্রধান শিক্ষক বলেন, "কোনো কোনো মিডিয়ায় বলা হয়েছিল দোলা নাকি অষ্টম শ্রেণিতে পড়ে, যা মোটেও সত্য নয়, দোলা আমার স্কুলে দশম শ্রেণিতে পড়ে।"

দোলাদের আদিনিবাস পিরোজপুরের ভাণ্ডারিয়ায়। দুই ভাই-বোনের মধ্যে দোলা ছোট। তার বাবা কামরুজ্জামান খান একটি ওষুধ কোম্পানিতে কাজ করেন। তিনি রুবেল ও হ্যাপির বিষয়টি সম্পর্কে অবগত আছেন বলে জানিয়েছেন তাদের এক আত্মীয়। নাম প্রকাশে অনিচ্ছুক দোলার এক আত্মীয় জানান, ১৯ তারিখ সপরিবারে ঢাকায় আসবে দোলারা। রুবেলের সঙ্গে বিয়ের বিষয়ে পাকা কথাবার্তা সেরে ফেলা হবে ওইদিনই।

এদিকে, হ্যাপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে গত শুক্রবার নাকি রুবেল ও দোলার আকদ সম্পন্ন হয়ে গেছে। আর মঙ্গলবার নাকি আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেয়া হবে।তবে হ্যাপি-রুবেল-দোলা ইস্যুকে কেন্দ্র করে নিত্যনতুন গুঞ্জণ শোনা যাচ্ছে বাগেরহাট শহরে। সত্য-মিথ্যা যাই হোক না কেন গুঞ্জণগুলো বেগবান হচ্ছে।

অন্যদিকে, আজ আদালতে হাজির হয়ে জামিন নেন রুবেল। আর পুলিশের তদন্ত প্রতিবেদনের না-রাজি দিয়েছেন হ্যাপি। এ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী বুধবার।

ঢাকা, রবিবার, মে ১৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৩৪৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন