সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

এবার আইন ভেঙ্গে আনুশকার সঙ্গে কোহলির সাক্ষাৎ

সোমবার, মে ১৮, ২০১৫

2100755712_1431943742.jpg
বিডিলাইভ ডেস্ক :
প্রেমে পড়লে মানুষ কতো কিছুই না করে! সেই প্রেমের টানেই বিরাট কোহলি রোববার ভুলে গেলেন খেলার আইন কানুন। খেলোয়াড়দের আইন ভঙ্গ করে প্রেমিকা আনুশকার সাথে দেখা করলেন। ঘটনাটা ঘটেছে কোহলির নেতৃত্বের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও দিল্লি ডোরডেভিলসের ম্যাচের সময়।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আগে ব্যাট করে ১৮৭ রান করলো দিল্লি। দ্বিতীয় ইনিংসে ক্রিস গেইল ও কোহলি ব্যাট করতে নামলেন। এরপর নামে বৃষ্টি। স্কোরবোর্ডে ২ রান নিয়ে ড্রেসিং রুমে ফিরে আসেন কোহলিরা।

ফেরার কিছুক্ষণের মধ্যে কোহলিকে দেখা যায় ভিআইপি বক্সের করিডোরে। সেখানে বসে খেলা দেখছিলেন আনুশকা। ২৬ বছরের বিরাট চলে যান প্রেমিকার কাছে। দেখা করেন, কথা বলেন। স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে দেখানো হয় দৃশ্যটা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) দূর্ণীতি দমন নীতি অনুযায়ী খেলা চলাকালে খেলোয়াড়রা গণ্ডির বাইরের কারো সাথে কথা বলতে, মিশতে পারেন না। বেঙ্গালুরু-দিল্লির ম্যাচটা বৃষ্টির কারণে আর এগোয়নি। কিন্তু টেকনিক্যালি ম্যাচটা তখনো শেষ হয়ে যায়নি যখন কোহলি দেখা করেন আনুশকার সাথে। কোহলির বিপক্ষে এই নিয়ম ভাঙ্গার জন্য বিসিসিআই কি পদক্ষেপ নেয় তা এখন দেখার বিষয়।

ঢাকা, সোমবার, মে ১৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ২৪২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন