সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

চমক দেখালেন দুলাল, এখন চোখ শিরোপায়

বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফ

বৃহস্পতিবার, মে ২৮, ২০১৫

147747388_1432815180.jpg
বিডিলাইভ রিপোর্ট :
খেলার আরো দুই রাউন্ড বাকি। তাই প্রশ্ন ছিল, এভাবে খেলতে পারলে কি চ্যাম্পিয়ন হওয়া সম্ভব? দুলাল হোসেনের চট জলদি জবাব, "অবশ্যই। আশা করছি লক্ষ্যে পৌঁছাতে পারবো।" লক্ষ্যটা অবশ্যই বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফের চ্যাম্পিয়ন হওয়া। দ্বিতীয় রাউন্ড শেষে যে অবস্থানে দুলাল আছেন, তাতে চ্যাম্পিয়ন হবার স্বপ্ন তো তিনি দেখতেই পারেন! লিডারবোর্ডের চার নম্বরে তিনি।

বৃষ্টির কারণে আগের দিন বুধবার ১২ হোল পর্যন্ত খেলতে পেরেছিলেন। বসুন্ধরা বাংলাদেশ ওপনে গলফ টুর্নামেন্ট ২০১৫র প্রথম রাউন্ডের বাকি ছয় হোল আজ সকালে শুরু করলেন দুলাল হোসেন। তারপর সামনে টার্গেট ছিল দ্বিতীয় রাউন্ডের আরো ১৮ হোল খেলা। এক দিনে টানা ২৪ হোল খেলতে হলেও দ্বিতীয় রাউন্ডে চমক দেখিয়েছেন দুলাল। প্রথম রাউন্ড শেষ করেছেন দুই ওভার পার নিয়ে। বিস্ময়কর ৬৩ শটে দ্বিতীয় রাউন্ড শেষ করেছেন দুলাল। সব মিলিয়ে দ্বিতীয় দিনে লিডারবোর্ডের চার নম্বর জায়গাটি দুলালের। ৬৩ শট; তার মানে ৮ আন্ডার পারে খেলা শেষ হয়েছে তার। ১৩৬ শটে দুই রাউন্ড শেষ করেছেন দুলাল। আর এই এশিয়ান ট্যুরের দ্বিতীয় রাউন্ড শেষে তার নামের পাশে ৬ আন্ডার পার।

এমন বিস্ময় জাগানো খেলা উপহার দেবার পর সাংবাদিকদের সামনে আসেন দুলাল। জানালেন, ভালো খেলার স্পৃহাটা ভেতরে কাজ করছে খুব। আর সে কারণেই এতটা ভালো খেলতে পারলেন। দুলালের ভাষায়, "প্রথম রাউন্ডে আমার টি অফ দেরিতে হয়েছে। তাই বৃষ্টির সমস্যায় পড়তে হয়নি। আজ (বৃহস্পতিবার) শুরু থেকেই ভালো খেলার জন্য মুখিয়ে ছিলাম। চেষ্টা করেছি ভালো খেলতে।’ যেহেতু আরো দুদিন বাকি। তাই আশাবাদ শোনা যাচ্ছে দিনের চমক দুলালের কণ্ঠে, "টুর্নামেন্টের আরও দুই দিন বাকি আছে। ইন-শা-আল্লাহ ভালো করতে পারবো।"
দিনের চমক দুলালের চোখ শিরোপায়

কিন্তু লড়াইটা কঠিন। তার সামনে আছেন চারটি এশিয়ান ট্যুর জয়ী মারদান মামাত। আছেন স্পেনের কার্লোস পিজেম। পিজেমও দুর্দান্ত খেলেছেন দ্বিতীয় রাউন্ডে। তাদের সাথে আরো আছেন বাঘা বাঘা গলফাররা। দ্বিতীয় রাউন্ডে যার হয়তো দুলালের নিচে। কিন্তু আরো দুই রাউন্ডের তারাও চাইবেন সেরাদের শীর্ষ কাতারে চলে আসতে। খেলাটা পরিণত হয় তো একটু দেরিতেই। দুলালের সামনে তৃতীয় ও চতুর্থ রাউন্ডে তাই কঠিন চ্যালেঞ্জই অপেক্ষায় আছে।

ঢাকা, বৃহস্পতিবার, মে ২৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৩৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন