সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

ওয়ালটনের নতুন স্মার্টফোন ‘প্রিমো আরএক্স৩’

সোমবার, জুন ১৫, ২০১৫

456591339_1434365248.jpg
বিডিলাইভ ডেস্ক :
নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। তারই ধারাবাহিকতায় ওয়ালটন সম্প্রতি বাজারে এনেছে আরো একটি নতুন মডেলের স্মার্টফোন ‘প্রিমো আরএক্স৩’।

স্নিম ও আকর্ষণীয় ডিজাইনের এই স্মার্টফোনটি মেটাল বডির। ফলে মজবুত ও টেকশই। অত্যাধুনিক এই স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহৃত হয়েছে ১.৭ গিগাহার্জ অক্টা কোর প্রসেসর।

অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেম চালিত প্রিমো আরএক্স৩ স্মার্টফোনটিতে রয়েছে আইপিএস ও ওজিএস প্রযুক্তির ৫.০ ইঞ্চি এইচডি স্ক্রিনের ডিসপ্লে। মাল্টি টাচ সুবিধার পাশাপাশি ডিসপ্লের নিরাপত্তায় ব্যবহৃত হয়েছে দ্বিতীয় প্রজন্মের গরিলা গ্লাস।

ডুয়াল সিম সুবিধার এই হ্যান্ডসেটটির উভয় সিম স্লটেই থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে। মেমোরির ক্ষেত্রে রয়েছে ২ গিগাবাইট র‌্যাম, ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট সুবিধা। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪৫০।

সেলফি প্রেমীদের বিশেষ সুবিধা দেবে প্রিমো আরএক্স৩ স্মার্টফোনের ক্যামেরাটি। এর ব্যাক ও ফ্রন্ট উভয় ক্যামেরায় রয়েছে ফ্ল্যাশ সুবিধা। ব্যাক ক্যামেরা হিসেবে রয়েছে অটো ফোকাস সুবিধাসহ বিসিআই প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও ফ্রন্টে রয়েছে বিসিআই প্রযুক্তির ৫.০ মেগাপিক্সেল ক্যামেরা। রয়েছে ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধাও।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.০, মাইক্রো ইউএসবি যা ওটিজি সমর্থন করে, ওয়াই-ফাই হটস্পট, ওয়্যারলেস ডিসপ্লে শেয়ারিং সুবিধা এবং ওটিএ আপগ্রেড এনাবল সুবিধা। সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি), লাইট, প্রক্সিমিটি সেন্সর।

এ ছাড়া স্মার্টফোনটিতে রয়েছে জিপিএস সুবিধা, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, সফটওয়্যার লক, এসএমএস এর মাধ্যমে ফোন সিকিউরিটি, ২১০০এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি সহ প্রভৃতি সুবিধা।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ প্রিমো আরএম স্মার্টফোনটি পাওয়া যাবে ১৩ হাজার ৯৯০ টাকায়। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

ঢাকা, সোমবার, জুন ১৫, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৬০২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন