সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

একি চলছে সম্ভবনাময় বাংলাওয়াশ ম্যাচের টিকিট নিয়ে!

মঙ্গলবার, জুন ২৩, ২০১৫

331302800_1435081851.jpg
বিডিলাইভ ডেস্ক :
ভারতের বিরুদ্ধে বুধবার বাংলাওয়াশের লক্ষ্য নিয়ে মাঠে নামবে টাইগাররা। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় করায় শেষ ম্যাচটি দর্শকদের মনে অন্যমাত্রা পেয়েছে। ক্রিকেটভক্তরা বাংলাওয়াশের সম্ভাবনাময় এই ম্যাচের টিকিট পেতে সেহেরী খেয়েই ব্যাংকের সামনে লাইনে দাঁড়ায়। বেলা বাড়ার সাথে সাথে লাইনও বড় হতে থাকে। কিন্তু সেই কাঙ্খিত টিকিট পাওয়া যাচ্ছে না। কারণ সেই স্বপ্নের টিকিট এরই মধ্যে কালোবাজারিদের হাতে চলে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অনেকে আগের দিন সন্ধ্যা থেকে লাইনে দাঁড়িয়ে থেকেও কাঙ্ক্ষিত টিকিট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তাদের অভিযোগ, প্রয়োজনের তুলনায় অনেক কম টিকিট ব্যাংকে দিয়েছে বিসিবি। যা আবার পুলিশের সহায়তায় বেশির ভাগ চলে গেছে কালোবাজারিদের হাতে।

দীর্ঘলাইনে দাঁড়িয়ে টিকিট পেতে মিরপুরের ইউসিবি ব্যাংকের আশপাশের চিত্র ছিলো নিদারুণ কষ্টেরও বটে। যা শুরু হয় আগের দিন রাত থেকেই।

টিকিট প্রত্যাশীরা জানান, সেহরির পর থেকে টিকিটের জন্য দাঁড়িয়ে আছি কিন্তু পাচ্ছি না। পুলিশের মাধ্যমে টিকিট কালোবাজারিদের হাতে চলে যাচ্ছে।

তবে, টিকিট বিক্রি নিয়ে পুলিশে বিরুদ্ধে নানা অভিযোগ ছিলো দর্শকদের মাঝে। বিশেষ করে পুলিশের সহায়তায়ই একশ্রেণীর প্রভাবশালীদের হাতে টিকিট চলে যাচ্ছে বলে দাবী করেন টাইগার ভক্তরা।

পুলিশ জানায়, পুলিশের দ্বারা কালোবাজারি হওয়ার কোনো সম্ভাবনা নেই।
সূত্র: সময়টিভি

ঢাকা, মঙ্গলবার, জুন ২৩, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৩০৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন