সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

ব্যক্তিগত পর্যবেক্ষণে সাব্বিরকে নিয়ে যা বললেন মডেল সুন্দরী

শুক্রবার, জুন ২৬, ২০১৫

1504905628_1435328410.jpg
বিডিলাইভ ডেস্ক :
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোনো খেলোয়াড়ের পাশে যদি কোনো মডেলকে দেখা যায় তাহলে নিশ্চয় সমর্থকরা চমকে ওঠেন। চমকে ওঠারই কথা। কেননা ক’মাস আগেইতো এক মডেলের প্রেমেই ফেঁসেছিলেন ক্রিকেটর রুবেল। তবে ছবিতে ক্রিকেটার সাব্বির রহমানের পাশে যে মডেল অভিনেত্রীকে দেখা যাচ্ছে তাতে অবশ্য ঘাবড়ানোর কিছু নেই। কারণ ক’দিন আগে সাব্বির যে সেলিব্রেটি ক্রিকেট লিগে অংশ নিয়েছিল সেই দলের অন্যতম একজন সদস্য ছিলেন এই মডেল।

সম্প্রতি ইশিকা খান নামের এই মডেল ও অভিনেত্রী তার ফেজবুক পেজে সাব্বির সম্পর্কে যে স্টেটাস দিয়েছেন। তা নিচে হুবুহু দেয়া হলো-

নীল চোখের সেই ছেলেটি, সাব্বির রহমান। বাংলাদেশ দলের মিডল অর্ডারের নতুন সেনসেশন। খুব চাপের মধ্যে পরিপক্ক আক্রমণাত্মক ব্যাটিং দিয়ে এরই মাঝে তিনি বিশ্বমঞ্চে নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। স্লগ ওভারগুলোতে খেলা তার ক্যামিও নকগুলো অত্যন্ত সময়োপযোগী ও কার্যকরী। এভাবেই বাংলাদেশ-ভারত সিরিজে সেরা পারফরমার হয়ে আবারো তিনি নিজেকে প্রমাণ করেছেন।

আমার ব্যাক্তিগত পর্যবেক্ষণ মতে, তিনি খুবই ভদ্র, মানসম্পন্ন ও দলের প্রতি নিবেদিতপ্রাণ একজন মানুষ। একইসঙ্গে তিনি খুবই আন্তরিক। তার ব্যক্তিত্বে অহংকারের কোনো ছাপ আমি খুঁজে পাইনি। বাংলাদেশ দলে তার মতো খেলোয়াড় পেয়ে আমরা গর্বিত।

সেলিব্রেটি ক্রিকেট লিগে আমাদের সাথে অংশগ্রহণ করায় তাকে ধন্যবাদ দিতে চাই। আশা করি সামনের দিনগুলোতেও এই আয়োজনে তাকে পাশে পাব। আশা করি ক্যারিয়ারজুড়ে সবখানেই তিনি তার এই ভাল পারফরম্যান্স ধরে রাখবেন। আল্লাহ তার মঙ্গল করুন।
ঢাকা, শুক্রবার, জুন ২৬, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১১০২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন