সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

যে কারণে সাব্বিরে মুগ্ধ হয়েছেন ধোনি

শনিবার, জুন ২৭, ২০১৫

732858176_1435400314.jpg
বিডিলাইভ রিপোর্ট :
মহেন্দ্র সিং ধোনির প্রশংসা বা পরামর্শ পাওয়াটা তার দলের তরুণদের জন্য দারুণ ব্যাপার। কিন্তু ধোনি যখন প্রতিপক্ষের এক খেলোয়াড়ের প্রশংসা করেন এবং ব্যক্তিগতভাবে তাকে পরামর্শ দেন, তখন ব্যাপারটা আরো বড়। ওই তরুণের কাছে বিষয়টি নিশ্চিতভাবেই বিশাল কিছু। এমনই ঘটেছে জাতীয় দলের তরুণ অলরাউন্ডার সাব্বির রহমানের ক্ষেত্রে। তার ব্যাটিংয়ের ধরন বেশ পছন্দ করেছেন ধোনি।

ধোনি যে তাকে ব্যক্তিগতভাবে ডেকে নিয়ে প্রশংসা করেছেন, তা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন সাব্বির নিজেই। তিনি বলেন, 'সিরিজের শেষ ওয়ানডের আগে অনুশীলনের সময় ধোনি আমাকে ডেকে নেন। আমার ব্যাটিংয়ের ধরন তার পছন্দ হয়েছে বলে বলেছেন তিনি। পরামর্শ দিয়েছেন যতোটা সম্ভব ম্যাচ শেষ করার জন্য।' অর্থাৎ সাব্বির যে দারুণ ফিনিশার হয়ে উঠতে পারেন, সেটাই মনে করেন ধোনি।

ধোনির এই প্রশংসা নিশ্চিতভাবেই সাব্বিরের আত্মবিশ্বাসের পালে জোর হাওয়া বইয়ে দিয়েছে। সাব্বির বলেন, 'ধোনির মতো বড় মাপের একজন যখন প্রশংসা করে, তখন তা খুবই ভালো লাগার বিষয়। তার পরামর্শ আমাকে আরো আত্মবিশ্বাসী করে তুলবে।'

সাব্বির জাতীয় দলের হয়ে এখনো ম্যাজিক্যাল কিছু করে দেখাতে পারেননি। যেমন পেরেছেন মুস্তাফিজ। তারপরও এটা স্পষ্ট যে, সাব্বির এবং সৌম্যদের মতো তরুণরা বাংলাদেশ ক্রিকেটের সংস্কৃতিই বদলে দিয়েছে। ভয়ডরহীন ক্রিকেটের নতুন বিজ্ঞাপন এই তরুণরা।

ঢাকা, শনিবার, জুন ২৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৯০৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন