সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

নাসিরের পাশে ভক্তরা

শনিবার, জুন ২৭, ২০১৫

1977069234_1435427858.jpg
বিডিলাইভ ডেস্ক :
বাজে মন্তব্যে অতিষ্ঠ হয়ে বোনের সঙ্গে তোলা ছবি ফেইসবুক থেকে প্রত্যাহারের পর বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের পাশে দাঁড়িয়েছেন তার ভক্তরা। ফেইসবুকে অন্যের বাজে মন্তব্যের জন্য প্রিয় ক্রিকেটারের কাছে ক্ষমা চেয়েছেন কেউ কেউ।

ভারতের সঙ্গে সিরিজ জয়ের পর বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর যাওয়ার সময় ছোট বোনের সঙ্গে একটি ছবি নিজের ভেরিফাইড ফেইসবুক পাতায় পোস্ট করেছিলেন নাসির।

এরপর তার ফেইসবুক পাতায় অসংখ্য অশ্লীল ও কটূ মন্তব্য আসতে থাকে। যে কারণে ছবিটি প্রত্যাহার করে নেন এই ক্রিকেটার।

এতে ক্ষুব্ধ হয়ে ফেইসবুক থেকে ছবি প্রত্যাহার করে নাসির লেখেন, “আপনাদের খারাপ মন্তব্য দেখে অনেক কষ্ট পেলাম। আমার ছোট বোনের আবদার মেটাতে তার সাথে আমার ছবি পেজে পোস্ট করেছিলাম। তাই বলে আপনারা অনেকেই বাজে মন্তব্য করেছেন। যেটা নিয়ে অনেকেই ফান পোস্টও করছেন।

“পোস্টটা ডিলেট করে দিলাম এখন খুশি তো? আপনাদের মত ফ্যান আমার দরকার নাই। আমাকে যারা পছন্দ করেন না তারা আমার ছবিতে লাইক দিবেন না। আমাকে ফলো করবেন না।”

এই স্ট্যাটাস দেওয়ার পরপরই কমেন্টে নাসিরের পাশে দাঁড়াতে দেখা যায় তার ভক্তদের। শনিবার সন্ধ্যায় এই স্ট্যাটাস দেওয়ার পর রাত ১২টা ৫ মিনিট পর্যন্ত তাতে লাইক পড়েছে ১ লক্ষ পনের হাজার ৯১৬টি।

এই সময়ে পোস্টটি শেয়ার করেছেন ১২ হাজার ৬১৩ জন। আর এতে মন্তব্য এসেছে সাড়ে সাত হাজারের বেশি।

এখানে তার ভক্তসহ অনেকে অন্যের হয়ে নিজেরা ক্ষমা চেয়েছেন। এবং তার কথার সাথে একমত হয়ে খারাপ কমেন্টেটরদের বিপক্ষে কড়া ভাষায় জবাব দিয়েছেন।


ঢাকা, শনিবার, জুন ২৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৯০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন