সর্বশেষ
বুধবার ৫ই পৌষ ১৪২৫ | ১৯ ডিসেম্বর ২০১৮

মাশরাফি ঈদ করবেন নড়াইলে

শুক্রবার, জুলাই ১৭, ২০১৫

824859928_1437130309.jpg
বিডিলাইভ রিপোর্ট :
তার নেতৃত্বে বিজয়ের পাগলা ঘোড়া ছুটিয়েছে যেন বাংলাদেশ। গত ৭-৮ মাস বাংলাদেশকে উপহার দিয়েছেন ইতিহাসের সবচেয়ে সোনালি সময়টুকু। ভারত-পাকিস্তান-দক্ষিণ আফ্রিকার মত ক্রিকেট পরাশক্তিদের সিরিজ হারিয়েছে বাংলাদেশ। শুধুমাত্র মাশরাফির নেতৃত্বগুণেই সম্ভব হয়েছে এমন অসাধ্য সাধন। ঈদের আগে ঈদানন্দে ভাসিয়েছেন পুরো দেশবাসীকে।

প্রোটিয়াদের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ। টেস্ট খেলেন না মাশরাফি। সুতরাং, এবার অখণ্ড অবসর। টেস্ট স্কোয়াডে থাকা ক্রিকেটাররা রয়ে গেছেন চট্টগ্রামে। ছুটি মিলে গেছে ওয়ানডে স্কোয়াডে থাকা ক্রিকেটারদের। একই সঙ্গে মাশরাফিরও।

আবারও আজ বাদে কাল ঈদ। এমন সুবর্ণ সুযোগ হেলায় হারাতে চাইবেন কেন মাশরাফি! সুতরাং, কোন কথা নেই। ঢাকা ছেড়ে পরিবার-পরিজন নিয়ে মাশরাফি চলে যাচ্ছেন নড়াইল, নিজের গ্রামের বাড়িতে। সেখানেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন এলাকাবাসীর সঙ্গে। মাশরাফি নিজেই নড়াইলে ঈদ করার কথা জানিয়েছেন।

মুঠোফোনে বিকেল সাড়ে চারটায় মাশরাফি বলেন, ‘জি, পরিবার পরিজন নিয়ে আমি নড়াইল যাচ্ছি। সেখানে মা-বাবা, আত্মীয়-স্বজন সবাই আছেন। তাদের সঙ্গে ভাগাভাগি করে নেবো ঈদের আনন্দ। নিজের এলাকার মানুষদের সঙ্গে ঈদের নামাজ পড়বো, কোলাকুলি করব। এটাই তো আসলে ঈদের প্রকৃত আনন্দ। এরপর ঈদ শেষে আগামী ২২ কিংবা ২৩ তারিখ ঢাকায় ফিরবো।’

ঢাকা, শুক্রবার, জুলাই ১৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৪৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন