সর্বশেষ
মঙ্গলবার ৩রা আশ্বিন ১৪২৫ | ১৮ সেপ্টেম্বর ২০১৮

সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ 'ringID'র প্রমো প্রকাশ

শুক্রবার, জুলাই ৩১, ২০১৫

2104564935_1438344000.jpg
বিডিলাইভ ডেস্ক :

সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন চমক ringID অ্যাপের প্রমো আজ শুক্রবার ringID ফেসবুক গ্রুপের অফিসিয়াল পেইজে www.facebook.com/ringIDofficial প্রকাশ করা হয়েছে।

ringID ব্যবহারকারীরা এই প্রমোর মাধ্যমে অ্যাপটি কিভাবে ব্যবহার করা যায় তা সহজেই জানতে পারবেন।

অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসের মাধ্যমে এটি বিশেষভাবে 'সিক্রেট চ্যাট' এর উপর কাজ করছে, যা প্রাপকের এ্যাকাউন্ট থেকে নির্দিষ্ট সময় পর অদৃশ্য হয়ে যাবে।

ব্যবহারকারীরা বন্ধুদের বিনামূল্যে এই অ্যাপের মাধ্যমে কল, ম্যাসেজ  ও ফ্রি স্টিকার পাঠাতে পারবেন। ব্যবহারকারী ইচ্ছে করলেই 'সিক্রেট চ্যাট' চালু করে  ম্যাসেজ, ছবি, অডিও বা ভিডিও বার্তা পাঠাতে পারবেন, যা প্রেরকের নির্দিষ্ট করা সময়ে শুধু প্রাপকের একাউন্টে দেখা যাবে।

ringID ব্যবহারকারীরা প্রোফাইলে তাদের স্ট্যাটাস লিখতে পারবে, বন্ধুদের সঙ্গে সংযুক্ত হতে পারবে এবং অ্যাপ হোমে বন্ধুদের স্ট্যাটাস দেখা যাবে। এখানে ব্যবহারকারীরা তাদের স্ট্যাটাস, লাইক বা কমেন্ট পোস্ট করতে পারবেন।

ফেসবুক, টুইটার অথবা ইমেইলসহ বিভিন্নভাবে ব্যবহারকারীরা বন্ধুদের ringID তে আমন্ত্রণ জানাতে পারবে। অথবা আপনি যদি এমন কাউকে খুঁজে পেতে চান যারা এরই মধ্যে এই অ্যাপটি ডাউনলোড করেছে তাদের খুঁজে পেতে নাম, প্রকৃত ফোন নাম্বার, নির্দিষ্ট ringID নাম্বার ব্যবহার করতে পারেন।

iTunes App Store এবং Google Play থেকে ringID অ্যাপটি ফ্রি ডাউনলোড করা যাবে।


ঢাকা, শুক্রবার, জুলাই ৩১, ২০১৫ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৫০০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন