সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই অগ্রহায়ণ ১৪২৫ | ২২ নভেম্বর ২০১৮

বাজার কাঁপাতে আসলো স্যামসাংয়ের দুটি স্মার্টফোন

শনিবার, আগস্ট ৮, ২০১৫

1421348304_1439029265.jpg
বিডিলাইভ রিপোর্ট :
স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি জে সেভেন এবং গ্যালাক্সি জে ফাইভ নামের দুটি নতুন স্মার্টফোন। আজ শনিবার রাজধানীর একটি হোটেলে সাংবাদিকদের সামনে ফোন দুটির নানা দিক তুলে ধরা হয়।

স্যামসাং জানিয়েছে, গ্রাহকদের প্রত্যাশা পূরণ করতে এই স্মার্টফোনে আছে শক্তিশালী প্রযুক্তি এবং অত্যাধুনিক সব ফিচারের সমন্বয়। সম্পূর্ণ নতুন এবং অভিনব স্মার্টফোনের অভিজ্ঞতা দিতে এই ফোন দুটিতে আছে আকর্ষণীয় ক্যামেরা এবং চমৎকার ডিসপ্লে।

স্যামসাংয়ের দেওয়া তথ্যমতে, গ্যালাক্সি জে সেভেন-এ ৫.৫ ইঞ্চির এবং গ্যালাক্সি জে ফাইভ-এ ৫.০ ইঞ্চির এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে। এতে আরও আছে এফ ১.৯ সমৃদ্ধ একটি রিয়ার ক্যামেরা, যা দিয়ে যেকোনো পরিবেশের আলোয় চমৎকার সব ছবি তোলা যাবে। এ ক্ষেত্রে ফোনটির সামনে ও পেছনের ক্যামেরায় থাকছে এলইডি ফ্ল্যাশ, ম্যানুয়াল অ্যাপারচার সেটিংস এবং অ্যাডভান্সড ফটো সেটিংস। ফোন দুটিতে ১.৫ জিবি র‌্যামসহ আরও আছে যথাক্রমে ৬৪-বিটের অক্টাকোর এবং কোয়াডকোর প্রসেসর, যা দ্রুত কাজ করতে সাহায্য করবে।

এ ছাড়া গ্যালাক্সি জে সেভেন-এ আছে ৩০০০ এমএএইচ এবং গ্যালাক্সি জে ফাইভ-এ ২৬০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি, যা জীবনের কোনো মুহূর্তকেই হারিয়ে যেতে দেবে না।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, ‘স্যামসাং নতুন গ্রাহকের অভিজ্ঞতা এবং উন্নত প্রযুক্তির সমন্বয়ে লাইফস্টাইল সলিউশন তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রাহকদের মিড রেঞ্জের হ্যান্ডসেট ক্রয়ের সুযোগ দিতে গ্যালাক্সি জে সেভেন এবং গ্যালাক্সি জে ফাইভ নিয়ে এসেছি আমরা। চমৎকার ফটোগ্রাফি এবং শক্তিশালী কার্যক্ষমতা সম্পন্ন এই ডিভাইসগুলো গ্রাহকদের দেবে অতুলনীয় অভিজ্ঞতা।’

বাংলাদেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে সেভেন এর দাম ২১ হাজার ৯০০ টাকা এবং গ্যালাক্সি জে ফাইভ এর দাম ১৮ হাজার ৯০০ টাকা।

ঢাকা, শনিবার, আগস্ট ৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৭১৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন