সর্বশেষ
শনিবার ৭ই আশ্বিন ১৪২৫ | ২২ সেপ্টেম্বর ২০১৮

এবার সিনেমায় রোনালদো!

শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০১৫

533685269_1442576919.jpg
বিডিলাইভ ডেস্ক :
এবার সিনেমায় অভিনয় করছেন ক্রিস্টিয়ানো রোনালদো। অস্কার বিজয়ী মার্কিন পরিচালক মার্টিন সরসেস ‘দ্য ম্যানিপিউলেটর’ নামের একটি সিনেমা তৈরি করতে যাচ্ছেন। যাতে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদো অভিনয় করবেন বলে জানিয়েছে স্প্যনিশ ক্রীড়া সাময়িকী ‘মার্কা’।

সাবেক বেশ কয়েকজন ফুটবলারের সিনেমায় অভিনায় করার ঘটনা আছে। এরমধ্যে ফরাসি সাবেক খেলোয়াড় এরিক ক্যান্তনা, ফ্র্যাঙ্ক লেবফ ও বৃটিশ ভিন জোন্স অত্যন্ত সুনামের সঙ্গে সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া এই কাতারে আছে স্ট্রাইলিশ সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যামের নাম। এবার তাদের কাতারে শামিল হতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

সিনেমাটি নির্মিত হবে ইতালির ধনকুবের আলেজান্দ্রোর পোর্তোর জীবনী নিয়ে। যিনি টেইলর জনসন পরিচালিত ‘ফিফটি শেডস অব গ্রে’ সিনেমার ক্রিস্টিয়ান গ্রে’র চরিত্র থেকে উদ্বুদ্ধ হয়ে কোটিপতি হয়েছেন বলে জানা যায়। সিনেমাটি আগামী বছর মুক্তি পাবে বলে জানা গেছে। কয়েকদিন আগে ১৮.৫ মিলিয়র ডলার খরচ করে নিউইয়র্কে আলীশান এক এপার্টমেন্ট কিনেছেন রোনালদো। সিনেমার বেশ কিছু দৃশ্য ওই বাড়িয়ে চিত্রায়ন করা হবে বলে জানা গেছে। আর ওই বাড়ির কারণেই রোনালদো এই সিনেমায় অভিনয়ের সুযোগ পাচ্ছেন বলে গুজব আছে।

ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ১৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৮০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন