সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

তাসকিনের জন্য আরো বড় দুঃসংবাদ

শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৫

2066917379_1442670253.jpg
বিডিলাইভ ডেস্ক :
ইনজুরি কাটিয়ে ওঠার জন্যই লড়ছিলেন। শের্ষপর্যন্ত সফলও হলেন। ডাক মিলল ‘এ’ দলের সাথে ভারত যাওয়ার। দলের সাথে গিয়ে প্রথম ম্যাচ খেলতেও নেমেছিলেন বাংলাদেশ পেসার তাসকিন আহমেদ। কিন্তু ভাগ্য আবারো মুখ ফিরে নিল। পুরনো সেই সাইড স্ট্রেইনের ইনজুরিতে আবারো স্বপ্নভঙ্গ তরুণ এই পেসারের।

ভারত সফরই শেষ তাসকিন আহমেদের। পরের দিনই দেশে ফিরেছেন। আর আজ শনিবার এসেছিলেন বিসিবির চিকিৎসক দেবশীষ রায়ের সঙ্গে দেখা করতে। কিন্তু ভালো খবর মেলেনি। আবারো প্রায় এক মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে তাকে।

ডা. দেবাশীষ রায়ের সঙ্গে কথা বলে এমনই জানা গেল। তবে এখনো কোনো স্ক্যান করানো হয়নি তাসকিনের শরীরে। সোমবার করানো হবে বলে জানালেন বিসিবি চিকিৎসক। তবে প্রাথমিকভাবে দেখে দেবাশীস রায় বলছেন, তিন-চার সপ্তাহের আগে ফেরা হবে না তাসকিনের।

তাসকিনের ইনজুরি সম্পকে জানতে চাইলে দেবাশীষ রায় বলেন, ‘তাসকিন আজ এসেছিল। বেশ ভালো ব্যথাই পেয়েছে। পরশু তাসকিনের একটা স্ক্যান করাব। তারপর ভালোভাবে বোঝা যাবে তার ইনজুরির বিষয়ে। তবে আজ দেখে যা মনে হয়েছে তিন চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।’

এখন তাসকিনের তেমন কিছু করারও নেই বলে জানালেন বিসিবি চিকিৎসক, ‘তেমন কিছু এখন আর কিছু করার নেই। বিশ্রামে থাকতে হবে তাকে।’ এই ইনজুরির ছোবলে পড়েই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলা হয়নি তাসকিনের। সেই ইনজুরি কাটিয়ে উঠতে না উঠতে আবারো মাঠের বাইরে চলে যেতে হলো তাকে।

ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ১৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৫৫৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন