সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

যেমন পরিকল্পনায় হবে ভাজ্জি-গীতার বিয়ে

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০১৫

416716359_1443544130.jpg
বিডিলাইভ ডেস্ক :
৩৬ বছর ছুঁইছুঁই বয়স। এই বয়সে বিয়ে! অথচ তাই নিয়ে বেজায় হইচই ভারতীয় মিডিয়াপাড়ায়। কারণ কুমার জীবনের ইতি টেনে সাতপাকে বাঁধা পড়ছেন স্পিনার হরভজন সিং। আর ক্রিকেটের ‘ভাজ্জি’ বলেই এ নিয়ে চারদিক সরগরম। জাতীয় দলে প্রায় অনিয়মিত হয়ে ওঠা হরভজন শুরু করতে যাচ্ছেন জীবনের দ্বিতীয় ইনিংস। সেখানে তিনি পার্টনার হিসেবে বেছে নিয়েছেন তার দীর্ঘদিনের পুরনো প্রেমিকা গীতা বসরাকেই। ভারত ক্রিকেটার হরভজন হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, ২৯ অক্টোবর গাটছাড়া বাঁধবেন মডেল-অভিনেত্রী গীতা বসরার সাথে।

হরভজনের পারিবিারিক সূত্রে জানা গেছে, বিয়ের জন্য চূড়ান্ত প্রস্তুতিও সেরে ফেলেছেন তারা। বিয়ের মণ্ডপ সাজাচ্ছেন পাঞ্জাবের জালানধারে। গীতা বসরার মুম্বাইয়ে কোনো অনুষ্ঠান হচ্ছে না। খুব শীঘ্রই গীতার পরিবার লন্ডন থেকে ভারতে আসছে। হরভজন-গীতার বিয়ের ধূপ অনুষ্ঠান চলবে ৫ দিনব্যাপী। কনে গীতার বিয়ের সাজু-কাজুর দায়িত্ব পালন করবে মুম্বাইয়েরে একটি সনামধন্য ডিজাইন প্রতিষ্ঠান।

বিয়েতে দাওয়াত পাচ্ছেন শুধু কাছের আত্মীয়স্বজনরাই। থাকছেন ভাজ্জির ক্রিকেটবন্ধুরাও। সৌরভ গাঙ্গুলি, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি এবং শচিন টেন্ডুলকাররা হতে পারেন তার বরযাত্রী। ১ নভেম্বর দিল্লীতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ভারতীয় দলের খেলোয়াড়রা উপস্থিত থাকবেন। সঙ্গে আরও থাকতে পারেন দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের সদস্যরাও। কেননা তারা তখন ভারতে থাকবেন।

আন্তর্জাতিক ক্রিকেটে ১০৩ টেস্ট এবং ২৩২ ওয়ানডে ম্যাচ খেলা ভাজ্জিকে রাখা হয়েছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টোয়েন্টি২০ দলে। তবে বিয়ের কারণে তিনি রঞ্জি ট্রফি খেলতে পারছেন না। ঘরোয়া ওই আসরে তার পরিবর্তে পাঞ্জাব দলের নেতৃত্ব দেবেন যুবরাজ সিং।

ঢাকা, মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৭৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন