সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

দ্বিতীয় স্ত্রীকেও তালাক দিয়েছেন ইমরান খান!

বুধবার, অক্টোবর ১৪, ২০১৫

258041459_1444761786.jpg
বিডিলাইভ ডেস্ক :
পাকিস্তানের তেহরিক ইনসাফের প্রধান ইমরান খান এবং তার স্ত্রী রেহাম খানের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চরম পর্যায়ে পৌঁছেছে। গুঞ্জন উঠেছে শিগগির তিনি রেহাম খানকে তালাক দেবেন।

সম্প্রতি এ খবর পাকিস্তান টিভির এক অনুষ্ঠানের উপস্থাপক আসাদ মির্জার সূত্রে পুরো দেশে ছড়িয়ে পড়েছে। আসাদ মির্জা ওই অনুষ্ঠানে দাবি করেছেন, তাদের ছাড়াছাড়ির খবর মিডিয়ার কাছে গোপন রাখতে একটি চুক্তিও হয়েছে। চুক্তি অনুযায়ী ইমরান খান রেহমান খানকে ৫ কোটি রুপি দিয়েছেন। এ কারণে তালাক সংক্রান্ত কোনো খবর মিডিয়ায় আসছে না বলে দাবি আসাদের।

রেহাম খানকে বিয়ের পর বেশ সুখেই ছিলেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ইমরান খান। তবে দ্বন্দ্ব শুরু হতে থাকে রেহাম খান যখন রাজনীতিতে নাম লেখান এবং বড় জায়গা দখল করতে থাকেন। রাজনীতির পাশাপাশি রেহাম খান বেসরকারি একটি এনজিও সংস্থার সঙ্গেও কাজ করতেন। তাদের দূরত্বের এটাও বড় কারণ বলে জানা যায়।

আসাদ মির্জা দাবি করেন, তালাকের বিষয়টি গোপন রাখার বিষয়ে ফয়সালা করতে তেহরিক ইনসাফের কয়েকজন নেতা রেহাম খানের সঙ্গে বৈঠকে বসেন। বৈঠকে রেহাম ১০ কোটি রুপি দাবি করেন। তবে শেষ পর্যন্ত ৫ কোটিতে সমাধা হয়।

চুক্তিতে উল্লেখ করা হয়, মিডিয়া কখনো তাদের ছাড়াছাড়ির বিষয়ে জিজ্ঞেস করলে বলতে হবে, আমাদের ছাড়াছাড়ি হয়নি বরং আমরা খোশমেজাজেই আছি। -দৈনিক উর্দু, পাকিস্তান

ঢাকা, বুধবার, অক্টোবর ১৪, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ২৯০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন