সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

অত্যাধুনিক সুবিধাসহ স্মার্টফোনেই পাওয়ারব্যাংক আনল ওয়ালটন

বৃহস্পতিবার, অক্টোবর ১৫, ২০১৫

1811790036_1444908394.jpg
বিডিলাইভ রিপোর্ট :
এবার দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধার স্মার্টফোন আনল ওয়ালটন। স্মার্টফোনটি হলো- প্রিমো আরএম২। স্বল্প দামের ও আকর্ষণীয় ফিচারের ওয়ালটনের এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০এমএএইচ সক্ষমতার শক্তিশালী লিথিয়াম পলিমার ব্যাটারি। পাশাপাশি এই স্মার্টফোনটিকে পাওয়ার ব্যাংক হিসেবেও ব্যবহার করা যাবে।

অপারেটিং সিস্টেম হিসেবে প্রিমো আরএম২ স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েডের ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেম। প্রসেসর হিসেবে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর।

হ্যান্ডসেটটিকে আরো বেশি আকর্ষণীয় করে তুলেছে পিওর ব্ল্যাক আইপিএস ও ওজিএস প্রযুক্তির ৫.০ ইঞ্চি স্ক্রিনের এইচডি ডিসপ্লে। স্ক্র্যাচ থেকে ডিসপ্লে সুরক্ষায় ব্যবহৃত হয়েছে দ্বিতীয় প্রজন্মের কর্নিং গরিলা গ্লাস।

ডুয়াল সিম সুবিধার এই হ্যান্ডসেটটির উভয় সিম স্লটেই থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে। মেমোরির ক্ষেত্রে রয়েছে ২ গিগাবাইট র‌্যাম, ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট সুবিধা। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০।

এলইডি ফ্ল্যাশ লাইটসহ বিসিআই প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা আর সেলফিপ্রেমীদের জন্য বিসিআই প্রযুক্তির ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে প্রিমো আরএম২ ফোনটিতে। বিএসআই সেন্সর থাকায় কনট্রাস্ট রেশিও অনেক বেশি। ফলে পেছনে উজ্জ্বলতর আলো থাকলেও ছবির সাবজেক্টকে তা ক্ষতিগ্রস্ত করে না, পাওয়া যায় ঝকঝকে ছবি। এছাড়া ব্যাক ও ফ্রন্ট উভয় ক্যামেরায় রয়েছে অটো ফোকাস সুবিধা। রয়েছে ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.০, মাইক্রো ইউএসবি যা ওটিজি সমর্থন করে, ওয়াই-ফাই হটস্পট, ওয়্যারলেস ডিসপ্লে শেয়ারিং সুবিধা এবং ওটিএ আপগ্রেড এনাবল সুবিধা। সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি), লাইট, প্রক্সিমিটি সেন্সর।

এ ছাড়া স্মার্টফোনটিতে রয়েছে জিপিএস সুবিধা, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, ডুয়াল মাইক্রোফোন, এসএমএসের মাধ্যমে ফোন সিকিউরিটি সহ প্রভৃতি সুবিধা।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ প্রিমো আরএম২ স্মার্টফোনটি পাওয়া যাবে ১১ হাজার ৯৯০ টাকায়। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ১৫, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৮০৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন