সর্বশেষ
বুধবার ৭ই অগ্রহায়ণ ১৪২৫ | ২১ নভেম্বর ২০১৮

যৌনকেলেঙ্কারির দায়ে কঠিন শাস্তির মুখে ইংলিশ ফুটবলার!

সোমবার, অক্টোবর ১৯, ২০১৫

142262719_1445248177.jpg
বিডিলাইভ ডেস্ক :
ইংল্যান্ডের জাতীয় দলের এক শীর্ষস্থানীয় ফুটবলার যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছন বলে অভিযোগ উঠেছে। এই খবর প্রকাশ করেছে নির্ভরযোগ্য দুটি ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি সান ও ডেইলি মেইল। পত্রিকা দুটি বলেছে, তার এক বন্ধু ও এক নারীর সাথে এই ফুটবলারকে অপ্রস্তুত অবস্থায় দেখা গেছে। তবে, কোন পত্রিকাই খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি।

যৌন কেলেঙ্কারির ঘটনা নতুন না হলেও এর ভিডিও ফুটেজ স্ন্যাপ চ্যাটের মতো ফটো শেয়ারিং সার্ভিসের কল্যানে ছড়িয়ে যাওয়ার ঘটনা বিরল। তবে, খেলোয়াড়ের এক ঘনিষ্ট সূত্রের দাবি স্রেফ ব্ল্যাকমেইল করার জন্যই এই কাজ করা হয়েছে।

সেই ফুটবলার পুলিশের কাছে অভিযোগ করেছেন যে, তাঁকে নাকি ফোনে ব্ল্যাকমেইল করা হয়েছে। বলা হয়েছে এই ভিডিও বাজারে ছেড়ে দেওয়া হবে। পুলিশ ঘটনার তদন্তে নেমে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

ফুটবলারের দাবি তিনি নাকি বুঝতেই পারেননি যে, তাঁর গোপন মুহূর্তের কার্যকলাপ ভিডিও করা হচ্ছে। যদিও, ইংলিশ ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা এফএ জানিয়েছে অভিযোগ প্রমাণিত হলে কোড অব কন্ডাক্ট ভঙ্গের দায়ে ফুটবলারকে কড়া শাস্তি পেতে হতে পারে।

ইংল্যান্ড ফুটবলের কোড অব কনডাক্টে সাফ জানিয়ে দেয়া হয়েছে, খেলোয়াড়রা দেশের তরুণদের জন্য অনুকরণীয়। তাই তারা, এমন কোন কিছু করতে পারবেন না যেটা ভক্ত-সমর্থকদের বিপথে চালিত করতে পারে।

ঢাকা, সোমবার, অক্টোবর ১৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৮৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন