সর্বশেষ
সোমবার ৫ই অগ্রহায়ণ ১৪২৫ | ১৯ নভেম্বর ২০১৮

শাহাদাতের মতোই পিটিয়ে বান্ধবীর হাত ভেঙেছেন মিশ্র!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০১৫

1784565385_1445520664.jpg
বিডিলাইভ ডেস্ক :
একজনের বিরুদ্ধে শিশু গৃহকর্মী নির্যাতনের অভিযোগ, অন্যজন বান্ধবীর উপর! ভারতীয় ক্রিকেটার অমিত মিশ্রর বিরুদ্ধে অভিযোগ উঠেছে এক নারীকে নির্যাতন করেছেন। নতুন খবর হলো, সেই মেয়ের উপর নির্যাতনের ধরনটা যেন বাংলাদেশের শাহাদাত হোসেন রাজিবের মতোই।

ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে কদিন আগেই অমিত মিশ্রর বিরুদ্ধে তোলা অভিযোগের খবর পাওয়া যায়। ‘বন্ধু’ অমিত মিশ্রর সঙ্গে হোটেল রুমে দেখা করতে গিয়েই বিপত্তি বাধিয়েছেন ওই নারী। মার খেয়ে এসেছেন।

কয়েকদিন আগের ঘটে যাওয়া ঘটনা নিয়ে বুধবার পুলিশের কাছে যান নির্যাতিতা। সেখানে তিনি এফআইআর করেন। বলা হয়েছে, অমিত মিশ্র মেয়েটির মুখে কেটলি ছুঁড়ে মেরেছেন। একই সঙ্গে আঙ্গুলও ভেঙ্গে দিয়েছেন।

অভিযোগ পত্রে বলা হয়েছে, ‘চার বছর ধরে অমিতের সঙ্গে পরিচয়। ভারতীয় দল ২৫ সেপ্টেম্বর ব্যাঙ্গালুরুতে অবস্থান করছিলো। সেখানে তার হোটেলরুমে দেখা করতে যায় মেয়েটি। এক পর্যায়ে দুজনের ঝগড়া বাধলে খারাপ ভাষায় গালাগালি শুরু করে মিশ্র। একপর্যায়ে শারীরিকভাবেও নির্যাতন করে।’ (জিনিউজ)

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে সাত দিনের মধ্যে জবাব চাওয়া হয়েছে ধোনিবাহিনীর এই লেগস্পিনারের কাছে।

এর আগে বাংলাদেশ দলের পেসার শাহাদাত হোসেন তার ১১ বছরের গৃহকর্মী হ্যাপির উপর শারীরিক নির্যাতনের অভিযোগে এখন হাজতে। শিশু গৃহকর্মী নিজেই অভিযোগ করে, শাহাদাত ও তার স্ত্রী তাকে মারধর করেছেন। ভেঙ্গে দিয়েছে হাত ও হাতে আঙ্গুলও।

শুধু শাহাদাত কিংবা অমিতই নয়, কদিন আগে সাবেক আরেক ক্রিকেটার বিনোদ কাম্বলির বিরুদ্ধেও নারী নির্যাতনের অভিযোগ ওঠে। শাহাদাতের মতোই বিনোদ তার গৃহকর্মীকে মারধর করেছিলেন।

ঢাকা, বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ১৩২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন