সর্বশেষ
মঙ্গলবার ২৯শে কার্তিক ১৪২৫ | ১৩ নভেম্বর ২০১৮

আগামী বছরেই বিয়ে করছেন বিরাট-আনুস্কা?

বুধবার, অক্টোবর ২৮, ২০১৫

622599921_1446051321.jpg
বিডিলাইভ ডেস্ক :
গুজব কতো ডালপালাই না মেলে। ভারতীয় সংবাদ মাধ্যম গত বছর বিরাট কোহলি ও আনুস্কা শর্মার সম্ভাব্য বিয়ের খবর প্রচার করেছে। কিন্তু তা বাস্তবতা পায়নি। এই প্রেমিক যুগল প্রেমিক-প্রেমিকাই রয়ে গেছেন। একে অন্যের সাথে দেখা করছেন। পারিবারিক সম্পর্কও তৈরি হচ্ছে। তবে বিশ্বস্ত একটি সূত্র জানাচ্ছে, ভারতের টেস্ট অধিনায়ক কোহলি ও বলিউড সুপারস্টার আনুস্কা আগামী বছরের শুরুর দিকে বিয়ে করবেন।

গত সপ্তাহে মুম্বাইয়ে দুজনার দেখা হলো। মিডিয়ায় খবর প্রচার হলো। সোমবার দেখা গেছে একটি সাদা মার্সিডিজে করে আনুস্কাকে তার বাড়ি পৌঁছে দিলেন কোহলি। একটি সূত্র জানাচ্ছে, "বিরাট বারবারই আনুস্কার পরিবারের সাথে দেখা করছে। এ থেকে বোঝা যায় এই জুটি তাদের সম্পর্ককে পরের ধাপে নিয়ে যেতে উদগ্রীব।" বলা হচ্ছে আনুস্কার বাবার সাথেও কোহলির ভালো একটা সম্পর্ক দাঁড়িয়েছে।

গত বছরের অক্টোবরে কোহলির পরিবার আনুস্কার বাড়িতে গিয়েছিল একবার। তাতে জোর গুজব ওঠে যে বিয়েটা হলো বলে! তার দুমাস আগে ইংল্যান্ড সফরে আনুস্কাকে কোহলির সাথে ইংল্যান্ড সফরের সময় থাকার অনুমতি দেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। বোর্ড তখন বলেছিল, দুজনার বিয়ে হওয়াটা সময়ের ব্যাপার মাত্র।

আনুস্কার মুখপাত্র সেই সংবাদ অস্বীকার করেছিল। বলেছিল, আনুস্কার বিয়ের খবর একদমই সত্য না। এখন কাজ নিয়ে ব্যস্ত তিনি। আনুস্কার পক্ষ থেকে বলা হয়, সময় মতো সবকিছু জানাবেন তিনি। এবার আনুস্কার কাছের একটি সূত্র জানিয়েছে, কিছু একটা হতে যাচ্ছে। সূত্র বলেছে, "আনুস্কা ও বিরাট তাদের সম্পর্কের ব্যাপারে খোলাখুলি। কারণ, তারা জানেন বিয়ে হবে। তাদের পরিবার শিগগিরই দেখা করে বিয়ের একটি তারিখ নির্ধারণ করবে। আগামী বছরের শুরুর দিকে তাদের জুটি বাধার সম্ভাবনা আছে।"

ঢাকা, বুধবার, অক্টোবর ২৮, ২০১৫ (বিডিলাইভ২৪) // অা হ এই লেখাটি ১৯০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন