সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

যে কারণে সালমানকে নিয়ে ‘চুপ’ ছিলেন ক্যাটরিনা

শনিবার, নভেম্বর ১৪, ২০১৫

271169665_1447502518.jpg
বিডিলাইভ ডেস্ক :
প্রথমে একসঙ্গে অভিনয়। এরপর চুটিয়ে প্রেম। কিন্তু বলিউড সুপারস্টার সালমানকে নিয়ে কোনো দিনই খুব একটা কিছু বলতে শোনা যায়নি ক্যাটরিনা কাইফকে। সম্পর্ক থাকার সময়ে তো নয়ই, সম্পর্ক ভাঙার পরেও নয়! তবে, দেরিতে হলেও মনের কথা মুখে এল ক্যাটরিনার! তার সঙ্গেই জানালেন কেন তিনি এতদিন সালমানকে নিয়ে মিডিয়াতে কথা বলতেন না!

আসলে না কি বর্তমান প্রেমিক অভিনেতা রণবীর কাপুরের কথা ভেবেই সালমান খানকে নিয়ে প্রকাশ্যে কিছু বলতে সাহস পান না ক্যাটরিনা! তেমনটাই অন্তত দাবি করেছেন তিনি! বলেছেন, সালমানকে নিয়ে মিডিয়ায় কথা বললে আমার এখনকার সম্পর্কটাকে অসম্মান করা হবে!

সাবেক প্রেমিকের সম্পর্কে এতদিন পরে এতটা কড়া কথা বলে বোধ হয় ভালো লাগেনি নায়িকার নিজেও! তাই সঙ্গে সঙ্গেই সুর নরম করেছেন তিনি! আর বলেছেন, সালমান আর ওর পরিবার আমার জন্য যা করেছে, তা আমি কোনোদিন ভুলতে পারব না! সবাই জানে, সালমান কতটা বড় মনের মানুষ! ওর ঋণ আমার জীবনে থেকেই যাবে!

সালমানকে নিয়ে মন খুলে কথা বলার পাশাপাশি ক্যাটরিনা অকুণ্ঠে স্বীকার করেছেন আরও একটা কথা! বলেছেন, স্বীকার করছি আমার আর রণবীরের মধ্যে একটা ভালোবাসার সম্পর্ক আছে! তবে সেটা এখনও বিয়ের সিদ্ধান্ত নেওয়ার মতো যথেষ্ট পর্যায়ে নয় বলে জানান তিনি!

ঢাকা, শনিবার, নভেম্বর ১৪, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ২২২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন