সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

পরবর্তী বিয়ের বিষয়ে যা বললেন সুজানা

মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০১৫

1957489240_1447756328.jpg
বিডিলাইভ রিপোর্ট :
সুমাইয়া জাফর সুজানা। মডেল হিসেবে তারকাখ্যাতি পেলেও বর্তমানে অভিনয়েই বেশি সময় দিচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় এই তারকা। সঙ্গীতশিল্পী হৃদয় খানের সঙ্গে বিচ্ছেদের পর একাকী কাটছে তার বর্তমান সময়। হৃদয়ের সঙ্গে বিচ্ছেদের পর মানসিক আঘাত পেলেও এখন সামলে নিয়েছেন নিজেকে। নতুন করে আবারো তাকাতে চান ভবিষ্যতের দিকে।

বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় নিয়ে কথা বলেছেন এই আলোচিত মডেল তারকা। আসুন জেনে নিই তার দিনকাল সম্পর্কে।

কেমন আছেন? কেমন চলছে সব?
ভালোই চলছে সব। আলহামদুলিল্লাহ। তবে গতকাল থেকে কিছুটা অসুস্থ। সেদিন খেলা দেখতে স্টেডিয়াম গিয়ে ক্লান্ত হয়ে পড়েছি। অবশ্য এটা বড় কিছু নয়। এমনি ভালো আছি সব দিক থেকে।

শুনেছি দেশের বাইরে যাচ্ছেন?
হ্যাঁ ঠিকই শুনেছেন। আমার ভাইয়া-ভাবি ইতালি থাকেন। তাদের সংসারে নতুন সদস্য আসতে যাচ্ছে। আর তাই সেখানে বেড়াতে যাব। কিন্তু এখন পর্যন্ত ভিসা পাইনি।

এখন কি নিয়ে ব্যস্ত আছেন?
টিভি নাটকেই বেশি সময় দিচ্ছি। প্রচার চলতি ধারাবাহিকগুলোর কাজ নিয়মিত চালিয়ে যাচ্ছি। এছাড়া নতুন কিছু ধারাবাহিকের বিষয়ে কথা চলছে। পাশাপাশি খ- নাটকেও অভিনয় করছি।

ধারাবাহিক নাটকে কি কি কাজ করছেন?
এখন ‘এই শহরে’, ‘নন স্টপ’ নামের দুটি ধারাবাহিক নাটকে অভিনয় করছি। ‘নন স্টপ’ তো আগে থেকেই করছি। আর ‘এই শহরে’ নাটকটি নতুন করে শুরু করলাম।

বিজ্ঞাপনে নতুন কোন কাজ করছেন?
এ মুহূর্তে বিজ্ঞাপনের কোনো কাজ নেই। তবে কাজের প্রস্তাব রয়েছে। করছি না।

কেন করছেন না?
আসলে এখন অনেক কাজ হচ্ছে। ভালো-খারাপ দুটোরই মিশ্রন আছে। তবে সে জায়গা থেকে আমি এখন আমার মনের মতো কোনো বিজ্ঞাপন পাচ্ছি না। তাই করা হয়ে ওঠে না।

নাটকে তো নিয়মিত অভিনয় করছেন। এখনকার নাটকের মান নিয়ে আপনার মূল্যায়ন কী?

এখন অনেক ভালো নাটক হচ্ছে। শুধু খ- নাটকের কথা যদি বলি, তাহলে গল্প অনেক ভালো হচ্ছে। নির্মাণশৈলীও ভালো। নতুন ও পুরনো মিলিয়ে সব নির্মাতাই চেষ্টা করছেন ভালো কিছু দর্শকের সামনে তুলে ধরতে। সবশেষে বলা যায় নাটকের মান দিন দিন উন্নত হচ্ছে।

ধারাবাহিক নাটকের ধারাবাহিকতা থাকে না বলে একটা অভিযোগ প্রায়ই শোনা যায়। এ ব্যাপারে আপনি কতটুকু একমত?

এটা ঠিক। একটি ধারাবাহিকের কিছু পর্ব প্রচার হলে গল্পটা কোথায় যেন হারিয়ে যায়। কি কারণে এটা হয় বুঝতে পারি না। আরেকটা সমস্যা আছে, দেখা যায় নাটকের কিছু কাজ শেষ করলাম ছয় মাস আগে। আবার বাকি কাজ নতুন করে শুরু হয়। এক্ষেত্রে মনযোগ নষ্ট হয়ে যায়। কাজটা ভালো হয় না।

চলচ্চিত্রে আসার ব্যাপারে কিছু ভেবেছেন?
কিছুদিন আগেও চলচ্চিত্রে অভিনয় করবো না বলে জানিয়েছিলাম। কিন্তু সে জায়গা থেকে এখন অনেকটা সরে এসেছি। বাংলাদেশে এখন অনেক ভালো ভালো ছবি নির্মাণ হচ্ছে। সে কারণে আমি অনুপ্রেরণা পাচ্ছি। ইচ্ছাটাও পরিবর্তন করেছি। এখন ভালো গল্প ও চরিত্র পেলে সিনেমায় কাজ করব।

নতুন করে সংসার করার ব্যাপারে কিছু ভাবছেন?
আসলে নতুন করে বিয়ের বিষয়ে আমার কোনো ভাবনা নেই। এখন আমি পুরোপুরি কাজে মনোনিবেশ করেছি। নাটকের কাজেই আরও ব্যস্ত থাকতে চাই। আর আগামী তিন/চার বছরের মধ্যে এ নিয়ে কোনো পরিকল্পনা নেই। তাছাড়া বিষয়টি আমার পরিবারের ওপর ছেড়ে দিয়েছি।

ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ২১৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন