সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

গুলশান শাড়ি মিউজিয়ামে চলছে 'ব্রাইডাল ফেস্ট'

বুধবার, ডিসেম্বর ২, ২০১৫

1139005964_1449040249.jpg
বিডিলাইভ ডেস্ক :
পুরো ডিসেম্বর জুড়ে চলবে গুলশান শাড়ি মিউজিয়ামে ব্রাইডাল ফেস্ট উৎসব। ঐতিহ্যবাহী দেশি বিদেশি বিয়ের পোশাক নিয়ে চলছে এ আয়োজন।

এ ব্রাইডাল ফেস্টে বলিউডের বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার মানিষ মালহোত্রা, ফ্যাশন ডিজাইনার সব্যসাচি মুখার্জিসহ নামকরা ডিজাইনাদের ডিজাইন করা শাড়ি, লেহেঙ্গাসহ নানা ধরনের পোশাক পাওয়া যাচ্ছে।

এছাড়া হাল আমলের বিয়ের বেনারশি কাতান শাড়ি, ফিউশন ধাচেঁর ডিজাইনার শাড়ি, ডিজাইনার লেহেঙ্গা, বিয়ে কিংবা যে কোনো অনুষ্ঠানে পরার জমকালো পার্টি ড্রেসও রয়েছে গুলশান শাড়ি মিউজিয়ামে।

বেনারসি বিয়ের শাড়ি, কাতান, রাজশাহী সিল্ক, কাঞ্জিবরন, তসর, খাঁদি, কোটা, ক্রেফ জরী প্রিন্ট, টাঙ্গাইল সিল্ক, ব্যাঙ্গালুর কাতান, সাউথ ইন্ডিয়ান সিল্ক, কাশ্মীরি সিল্ক, শিফন জরী প্রিন্ট, চোশা থেকে শুরু করে পাওয়া যাবে ঢাকাই জামদানি ও তাতেঁর শাড়ি। গুলশান শাড়ি মিউজিয়ামের ব্রাইডাল ফেস্ট একই সাথে চলছে  বসুন্ধরা সিটি, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটির শো-রুমগুলোতে।

বিস্তারিত জানতে যোগাযোগ: দোকান নং: ৯৭-১০০,  এবং ৭৫-৭৬ ব্লক- সি লেভেল: ৪ বসুন্ধরা সিটি, দোকান নং: ৯, ব্লক: এ, লেন: ৮, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেসমেন্ট ১।





ঢাকা, বুধবার, ডিসেম্বর ২, ২০১৫ (বিডিলাইভ২৪) // ম পা এই লেখাটি ২১৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন