সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

রেজাল্ট খারাপ, সন্তানকে নদীতে ফেলে হত্যার চেষ্টা!

বুধবার, ডিসেম্বর ১৬, ২০১৫

1518514542_1450258672.jpg
বিডিলাইভ ডেস্ক :
পৃথিবীতে সব বাবা-মার কাছে তার সন্তান খুব প্রিয়। কোনো কিছুর বিনিময়ে তার সন্তানের ক্ষতি সে চাইবে না। কিন্তু এক মা তার গর্ভজাত সন্তানকে নদীতে ফেলে হত্যা করতে চাচ্ছেন। খবরটা জেনে অবিশ্বাস্য এবং অস্বাভাবিক মনে হলেও ঘটনাটা ঘটেছে চীনে।

সম্প্রতি, চীনের গুয়াংদং প্রদেশের চাওঝু এলাকায় এক মা এমন কাণ্ড ঘটিয়েছেন। ‘পরীক্ষার ফল খারাপ হওয়ায়’ রাগে নিজের মেয়েকে পানিতে ফেলে হত্যার চেষ্টা করেন তিনি। নদীর পাড় থেকে সেই মুহূর্তে ধারণ করা একটি ভিডিও ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এতে দেখা যায়, সাদা জামা, সবুজ পায়জামা পরা মেয়েকে পানিতে চুবাচ্ছেন গোলাপি জামা ও কালো পায়জামা পরা মা। মেয়েটি গলা ফাটিয়ে চিৎকার করছে। কয়েক সেকেন্ড পানিতে রাখার পর মা ঘাটে তোলেন মেয়েকে। এরপর কিছুক্ষণ বকাবকির পর মেয়েটিকে আবার পানিতে চুবানো শুরু করেন ওই নারী। পরে মেয়েটিকে আবার ঘাটে তোলেন তিনি।

সিনেমার দৃশ্যের মতো পুরো ঘটনাটি নদীর পাড় থেকে দেখেন বহু লোক। কেউ কেউ মেয়েটিকে পানিতে না ফেলতে ওই নারীকে অনুরোধ করেন। ওই সময় তিনি নিজের সপক্ষে যুক্তি তুলে ধরে বলেন, মেয়ে পরীক্ষায় খারাপ করলে অনেকেই এ ধরনের কাজ করতে পারতেন। এর থেকে ভালো কিছু সে করতে পারবে না।

ঢাকা, বুধবার, ডিসেম্বর ১৬, ২০১৫ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১৭৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন