সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

এবার সুর পাল্টালেন আমব্রিন

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৭, ২০১৫

1990282256_1450368625.jpg
বিডিলাইভ ডেস্ক :
সম্প্রতি শেষ হওয়া বিপিএল খুব সুন্দরভাবে শেষ হলেও ফাইনাল ম্যাচের আগে বিপিএল এবং ব্রডকাস্ট এর দায়িত্বে থাকা চ্যানেল নাইন আলোচিত হয় বিপিএলের উপস্থাপিকা আমব্রিনকে বাদ দেওয়ার কারণে। কর্তৃপক্ষ একরকম বললেও আমব্রিন তার ফেসবুক স্টাটাসে বলেছিলেন ভিন্ন কথা। তবে এবার পুরোপুরি সুর পাল্টালেন আমব্রিন।

আমব্রিন সেদিনই ফেসবুকে লিখেন, 'যদিও পুরো টুর্নামেন্টে ভালো করেছি তারপরও বিপিএলের ফাইনালে আমি থাকছি না। এর কারণ যাই হোক না কেন, এমন কিছু করিনি না যা আমার নৈতিকতার সঙ্গে যাবে না। রাখে আল্লাহ মারে কে?' পরে আবার তিনি বলেন, 'আমি অনৈতিক কোনো কাজ করতে পারবো না। আমার যোগ্যতা দিয়েই যেকোনো কাজ করতে চাই। বিপিএলের ফাইনালের আগে আমাকে এমন কিছু করতে বলা হয়েছে, যা আমার পক্ষে সম্ভব নয়। আপস করিনি বলেই আমাকে বাদ দেওয়া হয়েছে। এই নিয়ে ফেসবুকে ক্ষোভ ঝেড়ে স্ট্যাটাসও দিয়েছিলেন তিনি।

কিন্তু বুধবার ফেসবুক থেকে সেই স্ট্যাটাস মুছে দিয়েছেন এবং চ্যানেল নাইনের কলাকুশলীদের তোলা ১৭টি ছবি পোস্ট করে চ্যানেল নাইন কর্তৃপক্ষ এবং বিসিবিকেও ধন্যবাদ জানিয়েছেন এই লাক্স তারকা।

এ বিষয়ে আমব্রিন সুর পরিবর্তন করে বলছেন, আমার সঙ্গে চ্যানেল নাইন এর কর্মকর্তাদের কোনো সমস্যা হয়নি। একজনের সঙ্গে আমার সমস্যা হয়েছে। তাই আমি স্ট্যাটাসটি সরিয়ে নিয়েছি এবং চ্যানেল নাইনকে ধন্যবাদ জানিয়েছি বিপিএল এর মতো বড় আসরে আমাকে উপস্থাপনার সুযোগ দিয়েছেন। আমি চ্যানেল নাইনের কাছে কতৃজ্ঞ। যার সাথে আমার সমস্যা হয়েছে তিনি প্রতিষ্ঠানের একজন ব্যক্তিমাত্র। সে জন্য আমি পুরো চ্যানেল নাইনকে দোষ দিতে পারিনা। তাই স্ট্যাটাসটি তুলে নিয়েছি।

তবে এই লাক্স তারকা বিপিএলের আসর শেষ হওয়ার ঠিক দুই দিন আগে পেয়েছেন দারুণ এক স্বীকৃতি- আবেদনময়ী সেরা পাঁচ নারী ক্রিকেট উপস্থাপকের একজন।

ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১৭, ২০১৫ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৬৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন