সর্বশেষ
সোমবার ৯ই আশ্বিন ১৪২৫ | ২৪ সেপ্টেম্বর ২০১৮

মৌমিতাকে নিয়ে উধাও পরিচালক!

মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০১৫

743190252_1450773301.jpg
বিনোদন রিপোর্ট :
পরিচালক নায়িকার প্রেমে পড়ার কাহিনি অনেক। কিন্তু নায়িকা নিয়ে পরিচালকের উধাও হওয়ার কাহিনি নতুন। এমন ঘটনাই ঘটেছে ‘ফেরারী’ ছবির মহরতের পরপরই। নায়িকা মৌমিতা ও পরিচালক হানিফকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। একই সঙ্গে দুজনের সেলফোনও বন্ধ। এফডিসিসহ দুজনের পরিবারেও চলছে খোঁজাখুঁজি। কেউই কোনো খবর দিতে পারছেন না।

এই ঘটনা ঘটেছে ২০ ডিসেম্বর থেকে। ২২ ডিসেম্বর পরিচালক হানিফের সেলফোনে তার পরিবারের ফোন ঢুকলেও রিসিভ করেন মৌমিতা। পরে অন্য এক পরিচালক মৌমিতার সেলফোনে কল দিলে সেটি রিসিভ করেন হানিফ। এই নিয়ে ফিল্ম পাড়ায় চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

তবে বিডিলাইভ থেকে ফোনে জানতে চাইলে মৌমিতা ঘটনা অস্বীকার করেছেন। তিনি বলেন, আসলে ফিল্ম পাড়ায় পরিচালক হানিফ ও তাকে নিয়ে যে আলোচনা-সমালোচনা হচ্ছে তা মোটেই ঠিক নয়। মৌমিতা বলেন, 'আমি গত ২০ ডিসেম্বর থেকে অন্য একটি ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলাম আউটডোরে। আজ এফডিসিতে শুটিং করছি। এরমধ্যে পরিচালক হানিফ ভাইয়ের সঙ্গে দেখা। তিনি আরেকজন পরিচালকের নাম্বার চাইলে আমি তাকে আমার ফোনটি দিয়ে নাম্বার নিতে বলি। এরমধ্যে হঠাৎ আরেকজন পরিচালক আমার সেলফোনে কল দিলে সেটি হানিফ ভাই ভুলবশত রিসিভ করে ফেলেন। যেহেতু রিসিভই হয়ে গেছে সেহেতু কলারের সঙ্গে কথাও বলেন। আর সে থেকেই মোটামুটি  আমাদের প্রেম কাহিনি রচিত হয়ে যায়।

অন্যদিকে ‘ফেরারী’ ছবির পরিচালক হানিফ মাহমুদ বিডিলাইভকে বলেন, আমি আসলে এই ঘটনার কিছুই জানি না। কিন্তু এফডিসিতে আসার পর আজ জানলাম। আমি কয়দিন আগে বান্দরবান গিয়েছিলাম ছবির লোকেশন দেখতে। সেখানে সেলফোনের নেটওয়ার্ক তেমন ছিল না। অনেকের সঙ্গেই কথা বলতে সমস্যা হচ্ছিল। আর গতকাল আসার সময় ফোনে চার্জ ছিল না বলে বন্ধ রেখেছি। আর আজ মৌমিতার ফোন থেকে একটা নাম্বার বের করতে গিয়েই এতো লাইলি-মজনুর কাহিনি রচিত হয়ে যাবে ভাবিনি। আসলে এসব কিছু না, আমি ছবি করছি বলে অনেকের সহ্য হচ্ছে না। তাই তারা এইসব প্রোপাগান্ডা ছড়াচ্ছে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে একজন সিনিয়র পরিচালক বলেন, হানিফ আসলে ছবি বানানোর চেয়ে নায়িকা পটানোতেই বেশি ব্যস্ত। ছবির মহরত করতে না করতেই সে নায়িকা নিয়ে উধাও হয়ে যায়, বিষয়টা কিন্তু স্বাভাবিক নয়। তার এইসব আচরণ আগে থেকেই ছিল।  এছাড়া সে সিনিয়রদেরও সম্মান করে না। এফডিসিতে তার অনেক দুর্নাম রয়েছে। আর কি কাহিনি নিয়ে ছবি বানাচ্ছে তা মুক্তি পেলেই সবাই টের পাবে।

‘ফেরারী’ হানিফ মাহমুদ পরিচালিত প্রথম ছবি হলেও মৌমিতা বিভিন্ন পরিচালকের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত ও সায়মন তারিক পরিচালিত ‘মাটির পরি’ মুক্তি পাবে ১ জানুয়ারি, মুক্তির অপেক্ষায় আছে ফিরোজ খান প্রিন্স পরিচালিত ‘শোধ প্রতিশোধ’। শিগগিরই শুটিং শুরু হবে ফিরোজ খান প্রিন্সের নতুন ছবি ‘খান ভাই’।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ২২, ২০১৫ (বিডিলাইভ২৪) // আর কে এই লেখাটি ৬৭৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন