সর্বশেষ
বৃহঃস্পতিবার ১লা অগ্রহায়ণ ১৪২৫ | ১৫ নভেম্বর ২০১৮

সঙ্গীতশিল্পী শাকিলা জাফরের গোপন বিয়ে

শুক্রবার, ডিসেম্বর ২৫, ২০১৫

152970345_1451028138.jpg
বিনোদন রিপোর্ট :
অনেকটা গোপনেই বিয়ে করলেন সঙ্গীতশিল্পী শাকিলা জাফর। সাবেক স্বামী জাফরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি দীর্ঘ দিন একা একাই ছিলেন। এ বছরের শুরুর দিকে তিনি ভারতীয় কবি রবি শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কোনো রকম আনুষ্ঠানিকতা বাদেই তাদের বিবাহ হয় ঘরোয়াভাবে। কিন্তু এই প্রথম গণমাধ্যমে নিজেদের বিয়ের কথা স্বীকার করে জানান দিলেন তারা।

২০১৩ সালে একটি অনুষ্ঠানে রবি শর্মা ও শাকিলার পরিচয়। পরিচয় থেকে একে অপরকে জানাশোনা। এরপর ভালো লাগা। তারপর দুজনের ভালোবাসা। ভালোবাসা গড়িয়ে যায় প্রেমে। সেই প্রেমই তাদের পরিণয় ঘটায় এ বছর। ব্যস, দুজনের পরিবারও তাদের সিদ্ধান্তে রাজি। তো ঘরোয়াভাবেই দুজনের বিয়ে।

রবি শর্মা পেশায় একজন তড়িৎ প্রকৌশলী হলেও তিনি এখন করপোরেট জগতের মানুষ। তবে তার বড় পরিচয়, তিনি একজন কবি। নিয়মিত কবিতা লেখেন। কিছুদিন আগে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টাইমস মিউজিক থেকে ‘মুনলাইট হুইসপার’ নামে রবি শর্মার লেখা গানের একটি অ্যালবাম বেরিয়েছে। মুম্বাইয়ে অনুষ্ঠিত এই অ্যালবামটির প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন শাকিলা। আর এই থেকেই তাদের প্রেম-পরিণয়ের খবর গণমাধ্যমে বের হতে থাকে।

বছর কয়েক আগেই শোনা গিয়েছিল, শাকিলার সঙ্গে তার প্রথম স্বামী জাফরের মধ্যে বনিবনা হচ্ছিল না। পারস্পরিক সন্দেহ থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এ কারণে তারা একসময় আলাদা হয়ে যান। কিন্তু পরিস্থিতির কোনো উন্নতি না হওয়ায় বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছিলেন।

সম্প্রতি শাকিলা নামের শেষে তার স্বামীর টাইটেল ‘জাফর’ শব্দটি আর ব্যবহার না করার অনুরোধ জানিয়েছিলেন বিভিন্ন টিভি চ্যানেল ও গণমাধ্যমে। আর এই থেকে সন্দেহ হলেও শাকিলা কাউকেই কিছুই বলেননি।

শাকিলা প্রসঙ্গে রবি শর্মা গণমাধ্যমকে বলেন, ওর সঙ্গে যখন পরিচয় হয়, তখনো আমি জানতাম না যে ও একজন শিল্পী। পরে জানতে পারি। ধীরে ধীরে ওকে আমার ভালো লেগে যায়। একসময় ওকে আমি বিয়ের প্রস্তাব দিই। শাকিলাও সাড়া দেয়। রবি শর্মা সম্পর্কে শাকিলা বলেন, অনেক দিন ধরেই রবিকে আমি চিনেছি, জেনেছি। ও আগাগোড়াই একজন ভালো মানুষ। একজন ভালো কবিও। আমাদের বোঝাপড়াটাও ভালো। আমিও একা ছিলাম। পারস্পরিক সমঝোতায় বিয়ে করার সিদ্ধান্ত নিই। আমার পরিবারের সবাই রবিকে খুবই পছন্দ করেছেন।

ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২৫, ২০১৫ (বিডিলাইভ২৪) // আর এস এই লেখাটি ৮৭৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন