সর্বশেষ
বুধবার ৪ঠা আশ্বিন ১৪২৫ | ১৯ সেপ্টেম্বর ২০১৮

ন্যান্সির গানের মডেল হলেন সুজানা (ভিডিও)

শুক্রবার, জানুয়ারী ১, ২০১৬

643874388_1451654409.jpg
বিডিলাইভ ডেস্ক :
মডেল-অভিনেত্রী সুজানা জাফর বলেন, 'ন্যান্সি আমার প্রিয় সংগীতশিল্পীদের মধ্যে একজন। ন্যান্সির গান যত শুনি তত মুগ্ধ হই আমি। মনে মনে ইচ্ছে ছিল ন্যান্সির গানের মডেল হওয়ার। অবশেষে সেই ইচ্ছে পূরণ হয়েছে'।

ন্যান্সির গাওয়া জনপ্রিয় একটি গান ‘আমি ছুঁয়ে দিলেই’-এর মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সুজানা। মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হয় গত বছরের ২৯ ডিসেম্বর। এখন পর্যন্ত ইউটিউবে ১৯ হাজারেরও বেশিবার ভিডিওটি দেখা হয়েছে।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। মাস খানেক আগে বান্দরবানের নীলগিরিতে মিউজিক ভিডিওটির শুটিং করা হয় বলে জানান পরিচালক অংশু। এর আগে মডেল সুজানাকে নিয়ে শোয়েব ও এলিটার গাওয়া ‘ঘুম হয়ে’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছিলেন তিনি।

সেই মিউজিক ভিডিওটিতে মডেল হয়ে বেশ প্রশংসিত হয়েছিলেন সুজানা। এদিকে  ‘ঘুম হয়ে’-এর মিউজিক ভিডিওতে সুজানাকে নববধূর এবং ‘আমি ছুঁয়ে দিলেই’ গানে প্রেমিকা রূপে সুজানাকে দেখা যাচ্ছে।

এ বিষয়ে সুজানা বলেন, ‘অংশু ভাই অনেক ভালো কাজ করেন। তিনি ভালোভাবেই আমাকে ক্যামেরার সামনে উপস্থাপন করেছেন। গেল বছর করা মিউজিক ভিডিওগুলোর থেকে বেশ সাড়া পেয়েছি। ইনশা আল্লাহ এ বছরও ভালো ভালো কাজ করব। আবারও ন্যান্সির গাওয়া গানের মডেল হওয়ার ইচ্ছে রয়েছে।’

ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১, ২০১৬ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৪৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন