সর্বশেষ
সোমবার ৩রা পৌষ ১৪২৫ | ১৭ ডিসেম্বর ২০১৮

বিপিএলে কপাল পুড়ল ৫ ফ্র্যাঞ্চাইজির, নতুন আসছে যারা

শনিবার, আগস্ট ২৯, ২০১৫

1009906062_1440849651.jpg
বিডিলাইভ রিপোর্ট :
কয়েকদিন পরেই শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর। আর এখনই যেন দুয়ারে নাড়া দিচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ তথা বিপিএল!

তবে আগে কপাল পুড়েছে অনেকেরই। ঢাকা গ্রাডিয়েটরসহ পাঁচটি দলকে নিষিদ্ধ করা হয়েছে। বিপিএল আসরে আর অংশ নিতে পারবে না তারা।  বাংলাদেশে ক্রিকেট বোর্ডের নির্দেশনা ভঙ্গ করেছে ঢাকা গ্ল্যাডিয়েটরস, চিটাগং কিংস, বরিশাল বার্নাস, দূরন্ত রাজশাহী ও খুলনা রয়েল বেঙ্গলস।

শনিবার মিটিংয়ে কাঠোর সিদ্ধান্ত নেয়া হয় এই দলগুলোর বিরুদ্ধে। সাতটি দলের মধ্যে দুটি দলের মালিকদের কথা-কাজে মিল পাওয়া গেছে। এই দল দুটি হলো সিলেট রয়েলস ও রংপুর রাইডার্স।

পুরোনোদের নতুন করে আর কোনো সুযোগ দেওয়া হবে না বলে নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেছেন, ‘পুরনোদের শেষ দিন ছিল ২৭ আগস্ট। এখন আর সুযোগ নেই। রংপুর আর সিলেট ছাড়া অন্যদের সুযোগ নেই। এটা থেকে সরে আসার সুযোগও আমি দেখছি না।’

এ ছাড়া ফ্র্যাঞ্চাইজি হতে ইচ্ছুক নতুন কোম্পানিগুলোর মধ্যে আরও দুটি কোম্পানি পে অর্ডার ও ব্যাংক গ্যারান্টি জমা দিয়েছে। এ ব্যাপারে জালাল ইউনুস বলেছেন, ‘নতুনদের মধ্যে ডিবিএল ব্রাদার্স ও এক্সিওম টেকনোলজিস পে অর্ডার ও ব্যাংক গ্যারান্টি জমা দিয়েছে। আমার জানা মতে, আরও ৩-৪টা কোম্পানি শেষ মুহূর্তে পে অর্ডার ও ব্যাংক গ্যারান্টি জমা দিতে প্রস্তুত রয়েছে। কালকে (রোববার) বিকেল ৫টা পর্যন্ত সময় আছে। শেষদিনের অপেক্ষায় থাকে অনেকে। এই সময় পর্যন্ত নতুনদের জন্য সুযোগ তো আছে। এরপর আমরা যাচাই-বাছাই করব।’

ঢাকা, শনিবার, আগস্ট ২৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // এম এস এই লেখাটি ৮১৭৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন