সর্বশেষ
বুধবার ৮ই ফাল্গুন ১৪২৪ | ২১ ফেব্রুয়ারি ২০১৮

অবসরে যাচ্ছেন ডি ভিলিয়ার্স!

2015-12-28 17:54:12

374490502_1451303652.jpg
বিডিলাইভ ডেস্ক :
ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের পর সাদা জার্সি উঠিয়ে রাখবেন ডি ভিলিয়ার্স! তবে সোমবার টেস্টের আগে ক্রিকেটের কোন ফরম্যাট থেকে অবসর নেওয়ার চিন্তা করছেন ভিলিয়ার্স তা স্পষ্ট করে বলেননি।

সোমবার দক্ষিণ আফ্রিকার স্থানীয় এক পত্রিকা ভিলিয়ার্সের অবসর নিয়ে এমনই প্রতিবেদন প্রকাশ করেছে।

সুস্থ ও শতভাগ ফিট থেকে আরও কয়েক বছর দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলকে ‘সার্ভিস’ দেওয়ার ইচ্ছা করছেন এবি ভিলিয়ার্স। আর এ জন্যই নাকি নিজের উপর থেকে চাপ কমিয়ে নেওয়ার চিন্তা করছেন বিশ্বসেরা এ ক্রিকেটার।

সোমবার ডারবানে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের তৃতীয় দিন শুরু আগে টিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে এবি ডি ভিলিয়ার্স বলেন, ‘এখানে চারপাশে উড়ন্ত গুজব ছড়িয়ে পরছে! কিন্তু শেষ দুই বা তিন বছরে আমি শুধু আমাকে নিয়ে ভাবছি। কিভাবে নিজেকে আরও প্রাণবন্ত রাখা যায় সেই চেষ্টা করছি। বিশ্রাম নেওয়ার পরিকল্পনা করছি।’

ভিলিয়ার্সের উপরে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট উইকেট কিপিংয়ের দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে আগে উইকেট কিপিং করে পরে ব্যাটিংয়ে নামেন ডানহাতি এ ব্যাটসম্যান। রোববার তার ব্যাট থেকে আসে ৪৯ রান।

আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ের তৃতীয় ও ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের শীর্ষ ব্যাটসম্যান ভিলিয়ার্স । ২০১৫ সালের সেরা ওয়ানডে ক্রিকেটারের খেতাব পান তিনি।




ঢাকা, 2015-12-28 17:54:12 (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি 1065 বার পড়া হয়েছে