সর্বশেষ
মঙ্গলবার ৬ই অগ্রহায়ণ ১৪২৫ | ২০ নভেম্বর ২০১৮

সালমানের সাথে কাজ করছেন না শাহরুখ!

মঙ্গলবার, ডিসেম্বর ২৯, ২০১৫

2132198766_1451380084.jpg
বিডিলাইভ ডেস্ক :
বলিউড দুনিয়ার সবচেয়ে বড় নাম বলতে শাহরুখ-সালমানকে বুঝায়। ছবির পোস্টারে শাহরুখ বা সালমানের নাম থাকলেই ছবি ‘হাউজফুল’, বক্স অফিসে দারুণ ব্যবসা।

এ বছরেই তো এটা আবারো প্রমাণ পেয়েছি আমরা। ছবির গল্প মৌলিক নয়, চিত্রনাট্যেও তেমন কিছু নেই। শুধুই সালমান আর তাতেই দেশ-বিদেশের বক্স অফিস মিলিয়ে প্রেম রতন ধন পায়ো ছবির মোট আয় ৪৩২ কোটি টাকা পেরিয়েছে। আর বজরঙ্গী ভাইজান ছবিটির দেশ-বিদেশ মিলিয়ে মোট আয় ৬২৬ কোটি টাকা।
আর দিন দশেক আগে মুক্তি পাওয়া শাহরুখের দিলওয়ালে ছবিটির এখনও পর্যন্ত মোট আয় ২৭৩.৫ কোটি টাকা।

আর যদি দু’জনে এক সঙ্গে একই ছবিতে থাকেন তবে ছবির আয় কোথায় গিয়ে পৌঁছবে। আর এটা তো বলে দেওয়ার কোনও প্রয়োজনই নেই যে ছবিটির অন্তত প্রথম ১৫ দিন ‘হাউজফুল’ যাবেই।

অনেক দিন ধরেই নানা কারণে নিজেদের মধ্যে দূরত্ব রেখে চলছিলেন এই দুই মহাতারকা। তাই একে অপরকে নানা ছুতোয় এড়িয়ে চলেন। কিন্তু সম্প্রতি একে অপরের ছবির প্রচারে, ইফতার পার্টিতে, ‘বিগ বস’-এর মঞ্চে বারবার একসঙ্গে দেখা গিয়েছে এই দু’জনকে।

বলিটাউনে আবার শুরু হয়ে গিয়েছে নতুন জল্পনা। এই দুই মহাতারকার অগনিত ফ্যান আবার বলতে শুরু করে দিয়েছেন যে একসাথে ছবি করছেন তারা। তবে আপতত তা হওয়ার আর কোনও সম্ভাবনাই রইল না।

কারণ, সম্প্রতি একটি সাক্ষাতকারে সয়ং এসআরকে জানিয়েছেন, একসঙ্গে ছবিতে কাজ করার কোন ধরনের পরিকল্পনাই নেই।

তিনি এর সঙ্গে তিনি যোগ করেন, আপনারা যদি আমাদের ক্যালেন্ডার দেখেন, সেখানে কোনও খালি জায়গা নেই একসঙ্গে অন্য কোনও ছবি করার। বিশেষ করে আমার ক্যালেন্ডারে আর কোনও ফাঁকা জায়গা নেই। আমি নিশ্চিত, সালমানও ব্যস্ত। ও এখন ‘সুলতান’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এরপর আরও একটা ছবিতে কাজ শুরু করার কথা।


তাই আরও একটা বছরের জন্য এটা নিশ্চিতভাবেই বলা যেতে পারে একসঙ্গে কোনও ছবিই করবেন না শাহরুখ-সালমান।

২০০২-এ মুক্তি পাওয়া ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবিতে শেষ এক সঙ্গে দেখা গিয়েছিল এই দু’জনকে। তার পর পেরিয়ে গিয়েছে ১৩ বছর।

ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ২৯, ২০১৫ (বিডিলাইভ২৪) // টি এ এই লেখাটি ১১৭৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন