সর্বশেষ
রবিবার ৬ই মাঘ ১৪২৬ | ১৯ জানুয়ারি ২০২০

আত্মহত্যার চেষ্টা প্রেমিকার, আইসিইউতে বিয়ে

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯

icu.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রেমিককে বহুবার বলার পরেও বিয়ে করতে রাজি হননি। ফলে কোনো উপায় না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তরুণী। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। নিতে হয় হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ)। ওই তরুণী হাসপাতালে থাকা অবস্থায়ই প্রেমিক তরুণকে বাধ্য করা হয় বিয়ে করতে। বিয়ে করেনও তিনি। তবে জোর করে প্রেমিকাকে বিয়ে করানো হলে হাসপাতাল থেকে পালিয়ে যান ওই তরুণ। পরে তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন মেয়েটি।

ভারতের মহারাষ্ট্রের পুনে জেলায় এই ঘটনা ঘটে বলে জানায় পুলিশ। গতকাল শুক্রবার বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে এ কথা জানানো হয়। মামলার তদন্ত কর্মকর্তা প্রকাশ রাঠোর বলেন, সুরুজ নালওয়াদ নামের এক ব্যক্তির বিরুদ্ধে এক নারী এফআইআর করেছেন। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

মেয়েটি অভিযোগে বলেন, সুরুজ তাঁকে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেছেন। পরে তাঁকে বিয়ে করতে বলা হয়। কিন্তু তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান।

পুলিশ জানায়, মেয়েটি নিম্ন বর্ণের—এই যুক্তি দিয়ে তাঁকে বিয়ে করতে ছেলেটি অস্বীকৃতি জানায় বলে অভিযোগে উল্লেখ করা হয়।

প্রেমিক বিয়ে করতে অস্বীকৃতি জানানোয় প্রেমিকা গত ২৭ নভেম্বর বিষ পান করেন। দ্রুত তাঁকে হাসপাতালে নেওয়া হয়। তাঁকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানেই মেয়েটিকে বিয়ে করেন প্রেমিক।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন