সর্বশেষ
বৃহঃস্পতিবার ২২শে শ্রাবণ ১৪২৭ | ০৬ আগস্ট ২০২০

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

79406999_450897189156816_1888953962837573632_n.jpg
বিডিলাইভ রিপোর্ট :

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত হয়েছেন। তারা দুজনই মাদক কারবারি ছিলেন। বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রসহ র‌্যাবের হাতে গতকাল তারা গ্রেপ্তার হয়েছিলেন।

শনিবার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালীর গাজী পাড়া সংলগ্ন পাহাড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে ছয়টি দেশে তৈরি বন্দুক, ১৮ রাউন্ড কার্তুজ, ১৩টি কার্তুজের খোসা, ৯৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত দুজন হলেন- হোয়াইক্যং নয়াপাড়ার দিল মোহাম্মদের ছেলে ও রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের সহযোগী মো. আমিন প্রকাশ নূর হাফেজ (৩২) ও হ্নীলা রঙ্গীখালীর মো. সাব্বির আহম্মদের ছেলে মো. সোহেল (২৭)।

বন্দুকযুদ্ধের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

পুলিশ জানিয়েছে, মাদক বিক্রেতাদের স্বীকারোক্তি অনুযায়ী শনিবার ভোরে ইয়াবা উদ্ধার ও তাদের অপর সহযোগীদের ধরতে পুলিশের একটি দল গাজী পাড়ার পশ্চিমে পাহাড়ের পাদদেশে পৌঁছালে অস্ত্রধারী মাদকবিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং পুলিশের কাছ থেকে তাদের সহযোগীদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এ সময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়লে টেকনাফ থানার এসআই কামরুজ্জামান, এএসআই মিশকাত, সনজীব দত্ত, কনেস্টেবল মহিউদ্দিন, সেকান্দর গুলিবিদ্ধ হয়। এ পরিস্থিতিতে পুলিশ পাল্টা গুলি চালালে উভয় পক্ষের গোলাগুলিতে ওই দুই মাদকবিক্রেতা আহত হয়। এরপর তাদের টেকনাফ হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৫৫৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন