সর্বশেষ
বুধবার ৯ই মাঘ ১৪২৬ | ২২ জানুয়ারি ২০২০

সোসিয়াদাদের সাথে ড্র করেছে বার্সেলোনা

শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

Untitled.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রতিপক্ষের মাঠে এই মৌসুমে জয়ের জন্য বেশ ভুগতে হয়েছে বার্সেলোনাকে। গ্রানাদা, ওসাসুনার মত এবার সোসিয়াদাদের মাঠেও ধুঁকতে হয়েছে তাদের।

সোসিয়াদাদের সাথে ২-২ গোলে ড্র করেছে বার্সেলোনা। আগামী বুধবারের ক্লাসিকো মহড়াটা তাই প্রত্যাশিত হল না এর্নেস্তো ভালভার্দের দলের।

লিওনেল মেসির পর বার্সেলোনার জার্সিতে সবচেয়ে ধারাবাহিক পারফর্মার ছিলেন গোলরক্ষক মার্-আন্দ্রে টের স্টেগান। দুর্দান্ত সব সেভে একাধিক ম্যাচে বার্সেলোনার জয় নিশ্চিত করেছেন জার্মান গোলরক্ষক। কিন্তু রিয়াল সোসিয়াদাদের মাঠ আনোয়েতায় যেন দেখা মিলল অপরিচিত এক টের স্টেগানের। আণয়েটায় পিছিয়ে পড়ে লিডও নিয়েছিল বার্সা, কিন্তু টের স্টেগানের ভুলে গোল করে দলকে সমতায় ফেরান সোসিয়াদাদ স্ট্রাইকার আলেকজান্ডার ইসাক। 

১২ মিনিটে কর্নারে মার্কিংয়ের সময় ডিবক্সে ডিয়েগো ইয়োরেন্তেকে ফাউল করে বসেন সার্জিও বুস্কেটস, পেনাল্টির বাঁশি দেন রেফারি। ১২ গজ থেকে মার্ক-আন্দ্রে টের স্টেগানকে পরাস্ত করতে ভুল করেননি মিকেল ওয়্যারজাবাল। 

৩৮ মিনিটে ইয়োরেন্তের ভুলে প্রতি-আক্রমণে বল পেয়ে যায় বার্সা। লুইস সুয়ারেজের থ্রু পাস থেকে দুর্দান্ত চিপে সাবেক দলের বিপক্ষে গোল করেন আঁতোয়া গ্রিযমান। ৪৯ মিনিটে বুস্কেটসের ডিফেন্সচেরা লম্বা পাসে সোসিয়াদাদ ডিবক্সে বল পেয়ে যান মেসি। গোলরক্ষককে এগিয়ে আসতে দেখে নিঃস্বার্থভাবে সুয়ারেজকে পাস বাড়ান বার্সা অধিনায়ক। ফাঁকা গোলের সামনে বল পেয়ে ভুল করেননি সুয়ারেজ। ৬২ মিনিটে স্টেগানের হাত ফসকে গেলে গোলের সামনে থেকে দলকে সমতায় ফেরান ইসাক।

ম্যাচের বাকি সময় জয়ের জন্য লড়েছে দু’দলই, কিন্তু লিড আর নেওয়া হয়নি। এই সপ্তাহে ভ্যালেন্সিয়ার মাঠে রিয়াল জিতে গেলে ক্লাসিকোর আগে রিয়ালের কাছে লা লিগার শীর্ষস্থান হারাবে বার্সা। 


ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন