সর্বশেষ
বৃহঃস্পতিবার ৮ই ফাল্গুন ১৪২৬ | ২০ ফেব্রুয়ারি ২০২০

বুর্জ খলিফার মাথায় বাজ পড়ার ছবি ভাইরাল

বুধবার, জানুয়ারী ১৫, ২০২০

burj.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বের সবথেকে উঁচু বিল্ডিং, বুর্জ খলিফায় বাজ পড়ার দৃশ্য ফ্রেমবন্দী করার স্বপ্ন জোহাব আঞ্জুমের বহুদিনের। এর আগেও তিনি সেই চেষ্টা করেছিলেন। টানা সাত বছর ধরে সেই চেষ্টাই করে যাচ্ছেন। যখনই দুবাইয়ে এরকম বৃষ্টি হয়, তিনি বুর্জ-এর পাশে আস্তানা গড়েন। তারপর ঘণ্টার পর ঘণ্টা ক্যামেরা তাক করে বসে থাকেন। কিন্তু কোনওবারেই তিনি সফল হননি। এত দিনে সাফল্য ধরা দিল এবার। ক্যামেরা তাক করে বসে ছিলেন আঞ্জুম। শুক্রবার বুর্জ খলিফার মাথায় বাজ পড়ে। দৃশ্যটি ফ্রেমবন্দী করেন তিনি। সেই ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দুবাইয়ে গত শুক্রবার থেকে বৃষ্টি হচ্ছে। সাধারণত এই দৃশ্য সেখানে দেখা যায় না। তবে এবারে বৃষ্টির পরিমাণ অনেকটাই বেশি। শুক্রবার থেকে শুরু হওয়া বৃষ্টি গড়িয়েছে চলতি সপ্তাহেও। আর তাই দুবাইয়ের আকাশ কালো মেঘে ঢাকা। এই পরিস্থিতিতে বাজ পড়া খুবই সাধারণ ঘটনা। তবে বুর্জ খলিফার উপরে বাজ পড়লে তার আলাদা মাহাত্ম্য তো থাকবেই।

ঠিক যে মুহূর্তে বুর্জ খলিফার মাথায় বাজ পড়ল সেই মুহূর্ত ধরা পড়ল জোহাবের ভিডিওতে। ২৭২০ ফুট উঁচু বিল্ডিংয়ের মাথায় বাজ পড়ার এই দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

অবশ্য জোহাবই একমাত্র নন, যিনি এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন। দুবাইয়ের রাজা শেখ হামদানও তাঁর সোশ্যাল মিডিয়ায় এই বাজ পড়ার ছবি পোস্ট করেছেন।

তথ্যসূত্র: ইয়াহু নিউজ ও এনডিটিভি


ঢাকা, বুধবার, জানুয়ারী ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৪৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন